বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না ফেরদৌস-মৌসুমী 

যাযাদি ডেস্ক
  ১৮ এপ্রিল ২০২৪, ১৬:২৯
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না ফেরদৌস-মৌসুমী 

রাত পোহালেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচন নিয়ে শিল্পীদের মাঝে বিরাজ করছে চাপা উত্তেজনা। শোবিজ জগতের জনপ্রিয় জুটি ফেরদৌস আহমেদ ও মৌসুমী ভোট দিতে পারছেন না।

আগামীকাল ১৯ এপ্রিল সকাল অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। এ নির্বাচনে ফেরদৌস -মৌসুমী ভোট দিতে না পাওয়ার কারণ দুজনই দেশের বাইরে অবস্থান করছে।

ফেরদৌস দুদিন আগে কানাডায় গেছেন। সেখান থেকে যাবেন যুক্তরাষ্ট্রে। আগামী ২০-২১ এপ্রিল নিউইয়র্কের জ্যামাইকা পারফর্মিং আর্টস সেন্টারে আয়োজিত ‘সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসব’-এ অতিথি হিসেবে থাকবেন তিনি। সেখানে তার সঙ্গে অনুষ্ঠানে অংশ নেবেন কলকাতা বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ফলে আগামীকাল শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না

অন্যদিকে মৌসুমী আমেরিকাতে অবস্থান করছে। মেয়ে ফাইজার লেখাপড়ার জন্য এ বছরটা তাকে আমেরিকায় থাকতে হবে। ফলে মৌসুমীও আগামীকাল শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না।

এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটি এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হল মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে