মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নোটিশ বোর্ড

নতুনধারা
  ০৬ জানুয়ারি ২০২৪, ০০:০০

ত্রিশালে কমিটি গঠনের উদ্যোগ

ময়মনসিংহ জেলার ত্রিশালে ফ্রেন্ডস ফোরাম আহ্বায়ক কমিটি গঠনের কাজ চলমান। মুক্তমনা বন্ধুদের নিয়ে গঠিত হতে যাচ্ছে ত্রিশাল কমিটি। আমরা সে সব বন্ধুদের সন্ধান করছি যারা মুক্তমনা, দেশমাতৃকার জন্য কাজ করতে ইচ্ছুক ও সৃজনশীল মনের অধিকারী। আপনি যদি হন সে রকম মনের মানুষ তাহলে দেশের জন্য ভালো কাজ করার প্রত্যয় নিয়ে ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। আপনাদের নিয়ে এ বাসযোগ্য পৃথিবী গড়ার স্বপ্ন দেখি। সুখী সুন্দর দেশ হিসেবে নিজের দেশকে চিনিয়ে দেই। দেশ ও দেশের মানুষের সেবা করার মন নিয়ে কাজ করার প্রত্যাশায় আমাদের সঙ্গে যুক্ত হোন।

মামুন তালুকদার, উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম, ত্রিশাল। ০১৭১৬-০৮৩০৩০

ফুলপুরে সদস্য সংগ্রহ চলছে

ফুলপুরে আহ্বায়ক কমিটি গঠনের জন্য নতুন বন্ধুদের সন্ধান করছি আমরা। সৃষ্টিশীল মুক্তমনা বন্ধুরা যারা সমাজ উন্নয়নে ভালো কাজে অংশগ্রহণের পাশাপাশি নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা যোগ দিতে পারেন। সুনাগরিক হিসেবে গড়ে উঠতে প্রয়োজন একটি সুন্দর পরিবেশ। সমাজসেবার ব্রত নিয়ে বিনির্মাণ করব একটি নতুন সমাজ। আমরা কাজ করছি সে প্রত্যাশা নিয়ে। আপনাদেরই খুঁজছি, যারা বন্ধু হতে চান নির্দ্বিধায় যোগাযোগ করুন।

নাফিউলস্নাহ সৈকত, উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম, ফুলপুর। ০১৭১১-১২৯৯০১

গাইবান্ধায় আহ্বায়ক কমিটি গঠনের উদ্যোগ

গাইবান্ধা জেলা ও এর অন্তর্গত সব উপজেলায় আহ্বায়ক কমিটি গঠনের প্রক্রিয়া চলছে। উদ্যমী, মুক্তমনা, সৃজনশীল মনের অধিকারী বন্ধু যারা স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করতে আগ্রহী তাদেরই খুঁজেছি আমরা। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ শিক্ষার্থীদের নিয়ে এ কমিটি গঠন করা হবে। দেশের জন্য শুভ কাজ করার আগ্রহ থাকলে যুক্ত হতে পারেন আমাদের সঙ্গে। আমরা আপনার অপেক্ষায় আছি। যে কোনো বিষয়ে জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়।

সাইফুল ইসলাম, উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম, গাইবান্ধা। ০১৭১৮-২২৭৪২৮

মানিকগঞ্জে আহ্বায়ক কমিটি

গঠন ১২ জানুয়ারি

মানিকগঞ্জ জেলা এবং এর অন্তর্গত সব উপজেলায় আহ্বায়ক কমিটি গঠনের কাজ শুরু হয়েছে। মুক্তমনা ও সৃজনশীল মনের অধিকারী উদ্যমী বন্ধুরা যারা স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করতে আগ্রহী তাদেরই খুঁজেছি আমরা। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ শিক্ষার্থীদের নিয়ে এ কমিটি গঠন করা হবে। উপজেলা ও কলেজেও আহ্বায়ক কমিটি গঠন করা হবে। যে কোনো বিষয়ে জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়। ১২ জানুয়ারি গঠিত কমিটিতে থাকতে আগ্রহী বন্ধুরা নিচের মোবাইল নম্বরে দ্রম্নত যোগাযোগ করুন।

\হ

আসিফ খান মনির, উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম, মানিকগঞ্জ। ০১৭১০-৪১২০৮১

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে