সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাশিয়ানীতে কার্যকরী কমিটি গঠন

মো. নিজামুল আলম মোরাদ
  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কাশিয়ানীতে ফ্রেন্ডস ফোরামের কার্যকরী কমিটি গঠন শেষে ফটোসেশনে বন্ধুরা

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন ফ্রেন্ডস ফোরামের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে গত সোমবার। স্থান ছিল কাশিয়ানী প্রেস ক্লাবের ভবন। পূর্ব নির্ধারিত তারিখ বেলা ১১টায় বন্ধুরা কাশিয়ানী প্রেস ক্লাবে সমবেত হতে থাকেন। সাবেক কমিটির সভাপতি আলহাজ মুন্‌শী ওয়াহিদুজ্জামান ও সাধারণ সম্পাদক মো. এনায়েত হোসেন সব বন্ধুকে স্বাগত জানিয়ে সভাস্থলে বসার জন্য আহ্বান করেন। সমন্বয়ের দায়িত্ব পালন করেন কাশিয়ানী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক যায়যায়দিন পত্রিকার কাশিয়ানী প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. নিজামুল আলম মোরাদ।

সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ মুন্‌শী ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে সহযোগী অধ্যাপক (বাংলা) মো. সুলতানুল আলম খানের সঞ্চালনায় সভার প্রথম অধিবেশন শুরু হয়। বিগত দিনের কার্যক্রম নিয়ে ব্যাপক আলোচনা শেষে সভাপতি কমিটি পূর্বের কমিটি বাতিল ঘোষণা করেন।

দ্বিতীয় অধিবেশনের সভাপতিত্ব করেন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. নিজামুল আলম মোরাদ। 'বন্ধুত্ব করি দেশ গড়ি'- এ সেস্নাগান হৃদয়ে ধারণ করা বন্ধুরা দ্বিতীয় অধিবেশনের শুরুতেই কমিটি গঠনের জন্য নাম প্রস্তাব করা শুরু করেন মো. নিজামুল আলম মোরাদ। সবার সম্মতিতে ৩৭ সদস্যের কার্যকরী কমিটির নাম প্রস্তাবনা ও সমর্থনের মধ্যেই কমিটি গঠন করা হয়। সভাপতি : আলহাজ মুন্‌শী ওয়াহিদুজ্জামান; সহ-সভাপতি : মো. এনায়েত হোসেন, সহযোগী অধ্যাপক নিউটন ঘোষ, প্রধান শিক্ষক (সাবেক) মো. সাহিদুর রহমান তালুকদার; সাধারণ সম্পাদক : সহযোগী অধ্যাপক (বাংলা) মো. সুলতানুল আলম খান; যুগ্ম সাধারণ সম্পাদক : মো. হাবিবুর রহমান হানিফ ও মো. সাজ্জাদ হোসেন সিজু, সাংগঠনিক সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান দুলাল, সহ-সাংগঠনিক সম্পাদক শিক্ষক সৈয়দ মনিরুল হাসান বুলবুল, অর্থ সম্পাদক : মো. সবুর মিয়া; দপ্তর সম্পাদক : মো. তাইজুল ইসলাম টিটন, সহ-দপ্তর সম্পাদক : মো. বিপস্নব হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক : সহকারী অধ্যাপক প্রদীপ রায়, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক : সিফাত খান, সাংস্কৃতিক সম্পাদক : শিক্ষক স্বপ্না ভট্টাচার্য; সহ-সাংস্কৃতিক সম্পাদক : শিক্ষক রোবাইনা রাখী রোজী; সমাজ কল্যাণ সম্পাদক : মো. হিরো মৃধা, সহ-সমাজ কল্যাণ সম্পাদক : মো. দেলোয়ার হোসেন বেলায়েত; ক্রীড়া সম্পাদক মো. আশরাফুজ্জামান মিন্টু; সহক্রীড়া সম্পাদক : মো. সাকিব হোসেন; শিক্ষা, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক : সহযোগী অধ্যাপক অরবিন্দু বিশ্বাস; সহ-শিক্ষা, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক : সহযোগী অধ্যাপক আবুল হাসান; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : মোল্যা খালিদ হোসেন লেবু; সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : মো. সালাউদ্দিন সুজন; প্রচার ও জনসংযোগ সম্পাদক : মো. সাইফুল ইসলাম পিকুল; সহ-প্রচার ও জনসংযোগ সম্পাদক : মো. শহিদুল আলম মুন্না, সম্মানিত সদস্য : আল ইমরান, শেখ মো. পারভেজ, মো. আসাদুজ্জামান, মাহমুদ হাসান, মো. আশরাফ হোসেন, সাইদুজ্জামান, মো. জুয়েল হাসান, মো. জিয়াউর রহামান, মো. নুর মোহাম্মাদ, কদম আলী, নূর মোহাম্মদ নুন্না, শিক্ষক মাহফুজা বেগম লিপি।

উপদেষ্টা পরিষদে আছেন- অধ্যক্ষ মাওলানা মো. মুজিবুর রহমান, সহকারী অধ্যাপক মনিকা রায়, সাংবাদিক কাজী ওমর হোসেন, কমিনিটিং পুলিশের সভাপতি শেখ আব্দুল অদুত, শিক্ষক নেতা বীর মুক্তিযোদ্ধা মোল্যা আবুল বাসার, সমমনা শিক্ষক সমাজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মো. বেলায়েত হোসেন, শিক্ষক মো. মোহাম্মাদ আলী, সাবেক অধ্যাপক মো. মজিবুর রহমান, প্রধান শিক্ষক মো. ওয়লিয়ার রহমান, প্রধান শিক্ষক অসিত গোলদার, প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, প্রধান শিক্ষক মো. কামরুল হাসানের এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন আনু।

উপদেষ্টা,

ফ্রেন্ডস ফোরাম, কাশিয়ানী, গোপালগঞ্জ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে