সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

প্রথা মানলেন শাহরুখ

তারার মেলা ডেস্ক
  ১৪ ডিসেম্বর ২০২৩, ০০:০০

ভারতীয়দের অনেকেই মনের ইচ্ছা পূরণের জন্য বৈষ্ণোদেবীর দর্শনে যান। বলিউড বাদশা শাহরুখও এর ব্যতিক্রম নন। চলতি বছরে তৃতীয়বারের মতো মাতা বৈষ্ণোদেবীর মন্দিরে উপস্থিত হন কিং খান। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখের এ বছরের তৃতীয় সিনেমা ডানকি। ওই সিনেমার মুক্তি ঘিরে সোমবার রাতে জম্মুতে বৈষ্ণোদেবীর মন্দিরে পুজো দিতে যান বলিউড বাদশা শাহরুখ খান। এর আগে 'জাওয়ানও পাঠান' মুক্তির আগেও এই মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন তিনি। এবারেও ডানকি হলে আসার আগে সেই প্রথা ধরে রাখলেন নায়ক।

শাহরুখ খানের একটি ভিডিও এসেছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে মন্দিরের পথে হেঁটে যাচ্ছেন তিনি। তার সঙ্গে আছেন সহকারী পূজা দাদালানি।

জানুয়ারিতে শাহরুখের কামব্যাক সিনেমা পাঠান বলিউডের সুদিন ফেরায়। বক্স অফিসে সিনেমাটি হাজার কোটির ব্যবসা করে নজির গড়ে। এর মাস ছয়েকের মধ্যে মুক্তি পায় শাহরুখের এই বছরের দ্বিতীয় সিনেমা 'জাওয়ান'। ওই সিনেমাও পাঠানের রেকর্ড ভেঙে দেয়।

\হজাওয়ান এবং 'পাঠান' সিনেমায় শাহরুখ অ্যাকশন হিরো হয়ে হাজির হলেও নির্মাতা রাজকুমার হিরানি 'ডানকিতে' এই অভিনেতাকে তুলে ধরেছেন ভিন্ন রূপে। যার আভাস মিলেছে সিনেমার ট্রেইলারে।

'ডানকি' সিনেমায় শাহরুখ চরিত্রের নাম হার্ডি। এই সিনেমা হার্ডি ও তার চার বন্ধুর কাহিনী তুলে ধরেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে