শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মোহাম্মদপুরের প্রাণকেন্দ্র আদাবরে আসছে বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট সুপারশপ

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
  ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

শিগগিরই রাজধানী ঢাকার মোহাম্মদপুরের প্রাণকেন্দ্র আদাবরে যাত্রা শুরু করতে যাচ্ছে বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট সুপারশপ। শিশু প্রসাধনী এবং পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট ক্রেতাদের কথা মাথায় রেখে বিশাল এই সুপারশপ উদ্বোধন করতে যাচ্ছে। পাশাপাশি মায়েদের জন্যও থাকবে কুর্তি, থ্রি-পিসসহ আরও অনেক পণ্য। এই দুটি সুপারশপটি চালু হলে এখান থেকে ক্রেতারা পাইকারি দামে খুচরা পণ্য কিনতে পারবে পাশাপাশি অনলাইনে কেনা যাবে।

\হবেবি কেয়ার অ্যান্ড কমফোর্টের ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ বায়জীদ আল-আমিন বলেন, এটি আমাদের ড্রিম প্রজেক্ট। গত কয়েকমাস ধরেই এই সুপারশপের কাজ চলছে। আশা করি খুব তাড়াতাড়ি সব কাজ শেষ হবে এবং শিগগিরই চালু হবে মোহাম্মদপুরের প্রাণকেন্দ্র আদাবরে বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট সুপারশপ। আমাদের চেষ্টা থাকবে এই সুপারশপ শিশু প্রসাধনী এবং পণ্যের ওয়ানস্টপ সলিউশনে রূপান্তর করা। যেখানে শিশুদের প্রয়োজনীয় সব কিছুই পাওয়া যাবে।

তিনি আরও বলেন, আমাদের আরও যে বেবি কেয়ার অ্যান্ড কমফোর্টের ব্রাঞ্চ আছে সেখানেও সব পণ্য থাকবে। আর নানা ধরনের অফার, ডিসকাউন্টে পণ্য কেনাকাটা করতে পারবেন। চাইলে ঘরে বসেও অর্ডার করা যাবে। ঢাকা এবং ঢাকার বাইরে থেকেও কেনাকাটা করা যাবে নিশ্চিন্তে।

বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট সম্পর্কে:

বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট যাত্রা শুরু করে ২০১৮ সালে। শিশু পণ্য ও প্রসাধনী বিক্রয়ের লক্ষ্যে ফাউন্ডার মোহাম্মদ বায়জীদ আল-আমিন এই উদ্যোগ নেয়, শুরুতে এটি এফ-কর্মাস শপ হলেও বর্তমানে রাজধানীতে দুটি আউটলেট রয়েছে একটি মোহাম্মদপুরে অন্যটি ধানমন্ডিতে। প্রতিষ্ঠানটিতে পাওয়া যায় বেবি মিল্ক, ডায়াপার, বেবি ফুড অ্যান্ড ট্রয়লেট্রিজ, ফিডিং আইটেমসহ চকোলেট, টয় এবং বেবি ড্রেস-সুজ। এ ছাড়া সন্তানসম্ভাবা মা এবং নারীদের জন্য কুর্তি, থ্রি-পিস, জুতা, ব্যাগ থেকে শুরু করে নানা ধরনের খাবার আইটেম। শিশুর জন্য অরিজিনাল প্রোডাক্ট কিনতে ক্রেতাদের আস্থার নাম বেবি কেয়ার অ্যান্ড কমফোর্ট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে