শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

২০২১ হবে কৃতীর!

তারার মেলা ডেস্ক
  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ০০:০০
কৃতী শ্যানন

বলিউডের উঠতি তারকাদের মধ্যে অনেকের নাম রয়েছে। তার মধ্যে রয়েছে সারা আলী খান, জাহ্নবী কাপুরসহ বেশ ক'জন স্টারকিডস। কিন্তু সবাইকে টপকিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন কৃতী শ্যানন। ফ্যাশন সচেতন এ অভিনেত্রী অভিনয় করছেন বলিউডের বড় বড় তারকার বিপরীতে। আর প্রতিটি ছবিতেই নতুন নতুন লুকে হাজির হতে দেখা যায় তাকে। কৃতীর নতুন একটি ছবির পোস্টারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। 'গনপত' নামের এই ছবির টিজার মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। আর সেখানে নায়িকার লুক নিয়ে 'ধন্য-ধন্য' করছে সবাই। টিজারে দেখা যাচ্ছে একটি আকর্ষণীয় বাইকের উপরে বসে আছেন তিনি। কৃতীর এই বাইকার অবতার দেখে আত্মহারা হয়েছেন তার ভক্তরা। এমনিতেই বাইক চালানো নিয়ে নানা স্বপ্ন দেখতেন তিনি। কিছু দিন আগেই ফাঁকা এবং মসৃণ রাস্তায় বাইক চালাচ্ছেন তিনি আর নেপথ্যে বাজছে লাকি আলির গান, এই ভিডিও কৃতী নিজেই পোস্ট করেছিলেন।

'গনপত' ছবিতে কৃতীর বিপরীতে রয়েছেন টাইগার শ্রফ। এটি টাইগার ও কৃতীর একসঙ্গে দ্বিতীয় ছবি। এর আগে তারা কাজ করেছেন 'হিরোপান্তি' ছবিতে। 'গনপত'র টিজারে টাইগারের কণ্ঠও শোনা যাচ্ছে। এছাড়াও কৃতীর হাতে রয়েছে আরও কিছু ছবি। যার মধ্যে উলেস্নখযোগ্য হলো 'বচ্চন পান্ডে', 'মিমি' ও 'সেকেন্ড ইনিংস'। পিছিয়ে নেই তার বোন নূপুরও। তার এবং অক্ষয় কুমারের একটি মিউজিক ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে। আগামী দিনে তাকে ছবিতেও দেখা যেতে পারে বলে খবর ভেসে বেড়াচ্ছে বলিউডের বাতাসে।

২০২০ সালটা মোটেই ভালো কাটেনি কৃতী শ্যাননের। তবে ২০২১-এ দারুণ কিছুর অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। একদিকে, হাতে একাধিক কাজ। অন্যদিকে, দারুণ সব চরিত্রে অভিনয় করতে পারার সুযোগ। 'মিমি' ছবিতে একজন সারোগেট মায়ের ভূমিকায় চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবেন তিনি। এর পর রাজকুমার রাওয়ের সঙ্গে তার ছবি রয়েছে, নাম 'হাম দো হামারে দো'। এই দুই ছবি বাদেও কৃতীর হাতে রয়েছে অক্ষয় কুমারের সঙ্গে আরও একটি ছবি। কৃতীর আরেকটি ছবি রয়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে 'ভেডিয়া'।

সম্প্রতি বলিউডে জোর গুঞ্জন উঠেছিল, অক্ষয় কুমারের সঙ্গে 'বচ্চন পান্ডে' ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন কৃতী। কিন্তু বলিউড সূত্রের খবর, একেবারেই অন্য ধরনের একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। জানা গেছে, 'বচ্চন পান্ডে' ববি সিমহার 'জিগরঠান্ডা' ছবির রিমেক হতে চলেছে। ছবিতে ছিলেন লক্ষ্ণী মেনন ও সিদ্ধার্থ। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা প্রথমে এটি অন্যভাবে করতে চেয়েছিলেন। 'ভীরম' ছবির রিমেক হতো সেটি। এবার ছবির গোটা চিত্রনাট্য বদলে গেছে। ছবিতে সিদ্ধার্থের চরিত্রটি পালটে ফেলেছেন পরিচালক।

বলিউড সূত্রের খবর, 'বচ্চন পান্ডে' ছবিতে কৃতী অভিনয় করবেন একজন পরিচালকের ভূমিকায়; যার সঙ্গে দেখা হবে ভয়ংকর গ্যাংস্টার অক্ষয় কুমারের। গ্যাংস্টারদের নিয়ে একটি ছবি করার কারণেই অক্ষয়ের সঙ্গে দেখা হবে কৃতীর। ববির চরিত্রটিতে অভিনয় করবেন অক্ষয় কুমার। ছবিটির গল্প একই রাখা হবে। তবে হিন্দি ছবির জন্য সামান্য কিছু পরিবর্তন করা হবে ছবির চরিত্রগুলোতে।

কয়েকদিন আগে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংয়ের ধর্ষণ নিয়ে মহিলাদের সংস্কারের কথার তীব্র প্রতিবাদ করেছিলেন কৃতী। তিনি সুরেন্দ্র সিংয়ের বক্তব্যের তীব্র সমালোচনা করে টুইট করেছেন, 'মেয়েদের শেখানো হবে কী ভাবে? ধর্ষিত না হতে হয়। উনি নিজের কথা শুনতে পান? এই মানসিকতার বদল প্রয়োজন। এটা অত্যন্ত জঘন্য। ছেলেদের খানিক সংস্কার শেখাতে পারেন না কেন এরা?'

উলেস্নখ্য, কৃতী শ্যানন একজন ভারতীয় মডেল এবং চলচ্চিত্র অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে আগমন করার পরে তিনি সুকুমারের তেলেগু চলচ্চিত্র '১ নেনোক্কাদিন'-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তার প্রথম বলিউড চলচ্চিত্র ছিল সাব্বির খানের রোমান্টিক অ্যাকশনধর্মী ধাঁচের 'হিরোপান্তি'। এ চলচ্চিত্রে অসাধারণ অভিনয়ের সুবাদে তিনি ফিল্মফেয়ার পুরস্কার শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী লাভ করেন। ধারণা করা হচ্ছে, তার সমসাময়িক অন্য সব উঠতি তারকাদের পেছনে ফেলে ২০২১ সালটি নিজের করে নেবেন কৃতি শ্যানন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে