সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আবেগাপস্নুত বুবলী

তারার মেলা রিপোর্ট
  ০৬ জুলাই ২০২৩, ০০:০০

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম বুবলীর ক্যারিয়ারে সুসময় চলছে। চলতি ঈদে দুটি সিনেমা মুক্তি পেয়েছে তার। 'প্রহেলিকা' ও 'ক্যাসিনো' সিনেমা দুটি দিয়ে বাজিমাত করেছেন তিনি। বৈরী আবহাওয়া উপেক্ষা করে প্রেক্ষাগৃহে গিয়ে দর্শক সিনেমা দুটি দেখেছেন। সিনে অঙ্গনে সাড়া ফেলেছে দুটি ছবিই।

সিনেমা দেখে দর্শকদের অনেকেই বলছেন, 'প্রহেলিকা'য় ক্যারিয়ারের সেরা অভিনয়টা করেছেন বুবলী। দর্শকের এমন ভালোবাসায় আপস্নুত বুবলী। তৃপ্ত মনে জানালেন কৃতজ্ঞতা। তার ভাষ্য, ভীষণ ভালো লাগছে। এই যে বৃষ্টি, ঝড়, পানি জমে যাচ্ছে রাস্তায়। এরপরও মানুষ হলে আসছেন ছবি দেখতে। আমার দুটি সিনেমা মুক্তি পেয়েছে 'ক্যাসিনো' ও 'প্রহেলিকা'; দুটো সিনেমাই দর্শক ভীষণ ভালোবেসে গ্রহণ করছেন। যেভাবে হাউজফুল যাচ্ছে শোগুলো, এ জন্য আমি দর্শকের প্রতি কৃতজ্ঞ।

বুবলী মনে করেন, বাংলা সিনেমার বিপুল দর্শক রয়েছে। সেজন্য এমন প্রতিকূল পরিবেশেও তারা হলে ছুটে আসছেন। এই নায়িকা বলেন, 'দর্শকের মুখে মুখেই কিন্তু সিনেমা ছড়িয়ে যায়। আমি কিছুক্ষণ আগেও দেখলাম, কানায় কানায় পূর্ণ দর্শক, বাইরে লাইন ধরে আছে। আমার প্রত্যাশা পূরণ হয়েছে তো বটেই, অতিক্রমও করেছে। আমি একটু চিন্তায় ছিলাম, কারণ ঈদের দিন থেকেই মেঘলা আবহাওয়া ও বৃষ্টি। কিন্তু বাংলা সিনেমার দর্শক আছে এবং ভালো ভালো দর্শক; যারা সত্যিকার অর্থে সিনেমাকে ভালোবাসে। না থাকলে কিন্তু তারা এত কষ্ট করে এসে আমাদের হাউজফুল শো উপহার দিতো না।'

সিনেমা বিনোদনের মাধ্যম হলেও এতে শিক্ষণীয় বার্তা থাকে বলে মন্তব্য বুবলীর। সৈকত নাসির পরিচালিত 'ক্যাসিনো' সিনেমায়ও সে রকম বার্তা রয়েছে বলে জানালেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে