সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দুই দশক পর ইলেকট্রা চরিত্রে গার্নার

তারার মেলা ডেস্ক
  ১৩ জুলাই ২০২৩, ০০:০০

মার্ভেলের 'ডেডপুল থ্রি' একাধিক চমক নিয়ে পর্দায় আসছে। যার সর্বশেষটি হলো, প্রায় ২০ বছরের বিরতি ভেঙে অ্যান্টিহিরোইন ইলেকট্রার চরিত্রে ফিরছেন জেনিফার গার্নার। একাধিক সূত্রের বরাত দিয়ে তথ্যটি সামনে এনেছে হলিউড রিপোর্টার।

রায়ান রেনল্ডসকে প্রধান চরিত্রে রেখে বর্তমানে এ ছবির শুটিং হচ্ছে। যাতে অবসর ভেঙে উলভারিন চরিত্রে ফিরছেন হিউ জ্যাকম্যান। এর আগে অভিনেতা বলেছিলেন 'এক্স-ম্যান' চরিত্র আর নয়, 'লোগান' ছবিতে চরিত্রের মৃতু্যও ঘটেছিল। কিন্তু উদ্ভট ডেডপুলের কাছে কিছুই অসম্ভব নয়। হিউ জ্যাকম্যানের পর এবার তো ঝাঁকুনি দিচ্ছেন গার্নার।

মার্ভেলের কিছু চরিত্র তখন ছিল টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্সের অন্তর্গত। সেই ২০০৩ সালে 'ডেয়ারডেভিল' সিনেমায় ইলেকট্রার ভূমিকায় নাম লেখান জেনিফার গার্নার। যার নাম ভূমিকায় ছিলেন বেন অ্যাফ্লেক, যিনি 'এখন ডিসির ব্যাটম্যান। ছবিটি হিট না হলেও একটি স্পিনঅফের জন্ম দেয়। সে সূত্রে ২০০৫ সালে মুক্তি পায় 'ইলেকট্রা'। এ ছবিও সফল না হওয়ায় সিরিজটি সামনে এগোয়নি। ইলেকট্রা চরিত্রে বরাবরই গার্নার ছিলেন আলোচনায়। কমিক বুক মুভির গল্পটি নারী চরিত্রের অন্যতম ধরা হয় তাকে। শন লেভি পরিচালিত 'ডেডপুল থ্রি'র কাহিনী কীভাবে এগোবে স্পষ্ট নয়। তবে অনেক দিন ধরে মাল্টিভার্সের গুঞ্জন রয়েছে। যেখানে সম্ভবত ফক্সের তৈরি মার্ভেল ফিল্মের অন্যান্য চরিত্রগুলোর সংযুক্তি ঘটবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে