রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কাপাসিয়ায় জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
  ১১ জানুয়ারি ২০২৪, ১৩:৪৮
কাপাসিয়ায় জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন

গাজীপুরের কাপাসিয়ায় জেজেডি ফ্রেন্ডস ফোরামের ২১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ১০ জানুয়ারি ২০২৪ বুধবার বিকালে উপজেলা শহরের যায়যায়দিন কাপাসিয়া প্রতিনিধির কার্যালয়ে ফ্রেন্ডস ফোরামের এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

যায়যায়দিন কাপাসিয়া উপজেলা প্রতিনিধি মোঃ শাকিল হাসানের সভাপতিতে¦ আলোচনা সভায় বক্তারা বলেন, সংবাদপত্র শুধু প্রচার যন্ত্র নয়। সংবাদপত্র হলো সমাজের দর্পণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে। বর্তমান প্রেক্ষাপটে দেশে যেভাবে ধুমপান ও মাদকের ছড়াছড়ি শুরু হয়েছে, এতে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুবসমাজ। তাই সামাজিক দায়ববদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে দেশের সব জেলা ও উপজেলায় যুব সমাজকে নৈতিক ও আদর্শিক চিন্তা চেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। আমরা আশা করি কাপাসিয়ায় এ সংগঠনের পতাকাতলে যুবসমাজ একত্রিত হয়ে বাল্যবিয়ে, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও বঞ্চিত মানবতার কল্যাণে এগিয়ে আসবে এবং দেশ, জাতি, সমাজ ও রাষ্ট্রের প্রত্যেক স্তরে অবদান রাখবে।

পরে সর্বসম্মতিক্রমে কাপাসিয়া ডিগ্রি কলেজের (অব) অধ্যাপক মোঃ সাইফুল ইসলামকে আহবায়ক ও সহকারি অধ্যাপক মোঃ মঞ্জুরুল হক গাজীকে সদস্য সচিব নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক গাজীপুর জেলা উদিচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, সহকারি প্রধান শিক্ষক মোঃ মতিউর রহমান, ইউপি সদস্য কন্ঠশিল্পী চম্পা রানী দাস, যুগ্ম সদস্য সচিব সাংবাদিক মোঃ মহিবুর রহমান, সাংবাদিক মোঃ জাকির হোসেন রিংকু, সদস্য সাংবাদিক নুরুল আমীন সিকদার, সাংবাদিক মুঞ্জুরুল হক, অবঃ আর্মি আমির হোসেন, কৃষক নেতা মাতাবুর রহমান, কমরেড ছিদ্দিকুর রহমান ফকির, বাউল শিল্পী কাঙাল মুরশীদ আলম, সমাজ সেবক মোঃ ফরিদ মিয়া, অবঃ শিক্ষক বাহারুল আমীন, সাংবাদিক শরিফ সিকদার, সাংবাদিক আকরাম হোসেন হিরন, ব্যবসায়ী শফিকুল ইসলাম, লেকচারার আবুল কালাম সিকদার, শিক্ষার্থী মারুফ হাসান, শিক্ষার্থী সাহাব হাসান অভি প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে