সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফটিকছড়িতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের ইফতার মাহফিল

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৪, ১৪:১৪
ছবি-যায়যায়দিন

বহুল প্রচারিত জাতীয় পত্রিকা দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ফটিকছড়ির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে কাঁচা ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবং রমজানের তাৎপর্যপূর্ণ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩শে মার্চ) বিকালে ফটিকছড়ি সদর বিবিরহাট যায়যায়দিন ফটিকছড়ি প্রতিনিধির কার্যালয়ে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়।

যায়যায়দিন ফটিকছড়ি প্রতিনিধি মোহাম্মদ জিপন উদ্দিনের নেতৃত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মোজাম্মেল হক চৌধুরী। এসময় তিনি বলেন- আমরা দ্রব্যমূল্যের চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছি। ছোট ছোট উদ্যোগ নিয়ে আমাদের সবার উচিৎ একে অপরের পাশে থাকা। সাংবাদিরাও এখন একে অপরের পাশে দাড়াচ্ছেন, এটা একটি ব্যতিক্রম উদ্যোগ। কারণ সাংবাদিকদের যে কাজ এ কাজের মধ্য দিয়ে তারা যে মানুষের পাশেও সহযোগীতার হাত বাড়িতে দিচ্ছেন এতে করে সমাজের বিত্তশালী মানুষদের মাঝে সচেতনতা সৃষ্টি করবে । যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ফটিকছড়িকে এ উদ্যোগের জন্য আমি ধন্যবাদ জানাই। তাদের সাথে আমি থাকতে পেরে আমার ভাল লাগছে। যায়যায়দিন অনেক পুরাতন একটি পত্রিকা এটি মানুষের আবেগের মধ্যে যুক্ত।

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন- সমাজসেবক ও দানবীর আব্দুল মান্নান সিআইপি। তিনি বলেন- যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ফটিকছড়ি গঠিত হওয়ার পর থেকেই তাদের কর্মকান্ড গুলো মানুষের মাঝে সাঁড়া ফেলেছে। আশা করি তাদের সামনের চলার পথ আরো মসৃণ হবে। আমরা এ ফোরামের সাথে থাকতে পেরে ভাল লাগছে।

জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহবায়ক প্রফেসর এন.এম রহমতুল্লাহর সভাপতিত্বে সদস্য সচিব জেএম তাওহিদ হোসেন এর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন- উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এড.সালামত উল্লাহ চৌধুরী শাহীন। এসময় বিশেষ অতিথি ছিলেন- দিগন্ত ডিলিং লি. এর চেয়ারম্যান কাজী জসিম উদ্দিন, ফটিকছড়ি পৌরসভা ৪নং ওয়ার্ডের কমিশনার মো.আব্দুল্লাহ চৌধুরী, শান্তি মাইক্রোক্রেডিট রেগলেটরির ভাইস চেয়ারম্যান মো: জাহাঙ্গীর আলম, বিবিরহাট বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ বেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এনাম সিকদার প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন- সাংবাদিক ইকবাল হোসেন মঞ্জু, সোলাইমান আকাশ, হাটহাজারী প্রতিনিধি বোরহান উদ্দিন, মানিকছড়ির রবিউল হোসেন, রামগড়ের মোজাম্মেল হোসাইন, সংগঠনের যুগ্ম আহবায়ক মো: জাহিদুল হাছান চৌধুরী, চৌধুরী ও রিয়াজ মোহাম্মদ নুরুন রাব্বী, যুগ্ম সদস্য সচিব নাজমুল তারেক, সদস্য সাংবাদিক রফিক তালুকদার, মো: সেলিম, শওকত হোসেন করিম, মো.এনামুল হক চৌধুরী, ডা.জাহেদ মোরশেদ, হাকীম এমরান বিন জালাল, মাওলানা হাছিবুর রহমান প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে