বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ৫০ লাখ পিস অ্যালকোহল প্যাড দেবে স্বাস্থ্য অধিদপ্তরকে

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি  ৫০ লাখ পিস অ্যালকোহল প্যাড  দেবে স্বাস্থ্য অধিদপ্তরকে

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস) ও ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ রেডক্রস অ্যান্ড রেড ক্রিসেন্ট সোসাইটিজের (আইএফআরসি) সহযোগিতায় সরকারের কোভিড-১৯ টিকাদান কার্যক্রম বাস্তবায়নে পারস্পরিক সহযোগিতার অংশ হিসেবে প্রথম পর্যায়ে ৫০ হাজার পিস অ্যালকোহল প্যাড দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তরকে। পর্যায়ক্রমে ৫০ লাখ পিস অ্যালকোহল প্যাড স্বাস্থ্য অধিদপ্তরকে দেওয়া হবে বলে রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষ জানায়।

সোমবার বিকেলে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষে সোসাইটির ভাইস চেয়ারম্যান প্রফেসার ডা. মো. হাবিবে মিল্লাত, এমপি আনুষ্ঠানিকভাবে এই অ্যালকোহল প্যাড হস্তান্তর করেন। স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষে মহাপরিচালক প্রফেসর ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশিদ আলম এই অ্যালকোহল প্যাড গ্রহণ করেন বলে রেড ক্রিসেন্ট সোসাইটি জানায়।

পহেলা মার্চ বিকেল ৩টায় স্বাস্থ্য অধিদপ্তরের কনফারেন্স রুমে অনুষ্ঠিত অ্যালকোহল প্যাড হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ও আইএফআরসির গভর্নিং বোর্ডের সদস্য প্রফেসর ডা. মো. হাবিবে মিল্লাত, এমপি। বিশেষ অতিথি ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশিদ আলম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার লুৎফুর রহমান চৌধুরী হেলাল, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদা সাবরিনা ফ্লোরা, সোসাইটির মহাসচিব ও সরকারের প্রাক্তন সচিব মো. ফিরোজ সালাহ্ উদ্দিন এবং আইএফআরসির এক্টিং হেড অব কান্ট্রি অফিস, বাংলাদেশ সান্জীব কুমার কাফলে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. মো. হাবিবে মিল্লাত, এমপি বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে এটি প্রতিরোধ ও নিয়ন্ত্রণে সরকারের সঙ্গে সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছে। এই অ্যালকোহল প্যাড হস্তান্তর তার একটি উজ্জ্বল দৃষ্টান্ত। সারাদেশে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির প্রশিক্ষিত স্বেচ্ছাসেবকরা নিবিড়ভাবে কাজ করে যাচ্ছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে