​ ফুসফুস ক্যান্সার সচেতনতায় ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের পদযাত্রা

​  ফুসফুস ক্যান্সার সচেতনতায় ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের পদযাত্রা

বিশ্ব ফুসফুস ক্যান্সার সচেতনতা মাস ২০২১ উপলক্ষে ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারে এক পদযাত্রার আয়োজন করা হয়। উক্ত পদযাত্রার সভাপতিত্ব করেন হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর জনাব সাকিফ শামীম।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র কনসালটেন্ট ও উপদেষ্টা ডা. পারভিন আখতার বানু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডা. মো. মোয়াররফ হোসেন, সাবেক পরিচালক জাতীয় ক্যান্সার গবেষনা ইনস্টিটিউট ও হাসপাতাল, অধ্যাপক ডা. মো. এহতেশামুল হক, সিনিয়র কনসালটেন্ট, রেডিয়েশন এন্ড ক্লিনিক্যাল অনকোলজি ও ডা. আলী নাফিসা, কনসালটেন্ট, ল্যাবএইড ব্রেস্ট সেন্টার।

উক্ত পদযাত্রার শুরুতে হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর জনাব সাকিফ শামীম ও অন্যান্য সকল কনসালটেন্টগণ বিশ্ব ফুসফুস ক্যান্সার সচেতনতা মাসের বিশেষত্ব ও ফুসফুস ক্যান্সারের সচেতনতা নিয়ে বক্তব্য প্রদান করেন। এছাড়াও উপস্থিত ছিলেন হাসপাতালের ডিরেক্টর, মেডিকেল এডমিনেস্ট্রেশন ব্রিগে. জেনা. অধ্যাপক ডা. মো. ইউনুছুর রহমান, জিএম অপারেশন জনাব ইমানুয়েল বাপ্পী মন্ডল এবং হেড অব মার্কেটিং, জনাব অমিতাভ ভট্টাচার্য্য ও অন্যান্য সকল কর্মকর্তাগণ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে