রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

মাহিন্দ্রা ট্রাক্টরের ব্র্যান্ড ক্যাম্পেইন চলছে

যাযাদি ডেস্ক
  ২৮ এপ্রিল ২০২৪, ১৮:১২
মাহিন্দ্রা ট্রাক্টরের ব্র্যান্ড ক্যাম্পেইন চলছে

মাহিন্দ্রা ট্রাক্টর ব্র্যান্ডের সচেতনতা বাড়াতে নতুন ক্যাম্পেইন শুরু হয়েছে। নতুন এই ক্যাম্পেইনের মাধ্যমে বিশ্বের প্রথম সারির ট্রাক্টর প্রস্তুতকারক মাহিন্দ্রা ট্রাক্টরস বাংলার কৃষক, ট্র্যাক্টর ব্যবসায়ীদের কাছে নতুন আঙ্গিকে তুলে আনার চেষ্টা করছে।

প্রতিষ্ঠানটির পক্ষ জানানো হয়েছে, খুবই সাধারণ এক ন্যারাটিভের মাধ্যমে অসাধারণভাবে উঠে এসেছে ছোট্ট শহরের কৃষক ও ট্রাক্টর ব্যবসায়ীদের জীবন ও সংগ্রামের চিত্র। তাদের সংকট এবং সম্ভাবনার স্বরূপকে নতুন রূপে দেখার প্রচেষ্টা থেকেই মাহিন্দ্রার এই ক্যাম্পেইনের সৃষ্টি।

গল্পটিতে যেমন ফুটে উঠেছে কৃষকদের বিভিন্ন সমস্যার কথা, তেমনি এর মূলে ছিল এক আশ্চর্য সমাধান- মাহিন্দ্রা ট্রাক্টর। ছন্দময় টোনালিটি ও বাংলা ভাষায় করা এই ক্যাম্পেইনটি দর্শককে দেখিয়েছে মাহিন্দ্রা ট্রাক্টরের নির্ভরযোগ্যতা এবং কীভাবে ট্রাক্টর ব্যবসায়ীরা কৃষি কার্যক্রমকে করছে আরও গতিশীল।

অনির্ভরযোগ্য নিম্নমানের যন্ত্রপাতি, জ্বালানি ব্যয় এবং উচ্চ পরিচালন ব্যয় নিয়ে কৃষক ও ব্যবসায়ীদের চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার বিষয়টিও এড়িয়ে যায়নি ক্যাম্পেইনটি।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, এতোসব সংকট থেকে কৃষক ও ব্যবসায়ীদের নিস্তার দিতে ক্যাম্পেইনটি এরপরই পরিচয় করায় মাহিন্দ্রা ট্রাক্টরের। যেখানে তারা পাচ্ছে সর্বোচ্চ নির্ভরযোগ্যতা, দীর্ঘস্থায়িত্ব, দৃঢ়তা, জ্বালানি সাশ্রয়ের নিশ্চয়তা এবং ৬ বছরের ওয়ারেন্টি।

বাংলাদেশের ট্রাক্টর বাজারে মাহিন্দ্রা আস্থা অর্জন করে দীর্ঘ ২৫ বছরেরও বেশি সময় ধরে তারা আছে বাংলাদেশের কৃষকের পাশে। ফলে তারা জানে এই দেশের গ্রামীণ অর্থনীতির আদ্যোপান্ত এবং সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে প্রতিনিয়ত ভূমিকা রাখছে গ্রামীণ সমাজের সমৃদ্ধি ও অগ্রগতিতে।

বাংলাদেশে মাহিন্দ্রা কেবল দৃঢ় এবং নির্ভরযোগ্য ট্রাক্টরের জন্যই পরিচিত নয়, বরং গ্রাহক সন্তুষ্টির বিষয়ে কোম্পানিটির অটল প্রতিশ্রুতির জন্যও সমাদৃত। বাংলাদেশ জুড়ে বিস্তৃত বিক্রয় পরিষেবা এবং খুচরা যন্ত্রাংশের নেটওয়ার্ক আরও শক্তিশালী করতে কর্ণফুলী গ্রুপ এবং র‍্যানকন গ্রুপ অংশীদার হয়েছে মাহিন্দ্রা ট্রাক্টরের। ফলে ট্রাক্টর ব্যবসায়ী এবং কৃষকরা হয়েছে আশ্বস্ত ও ভাবনাহীন।

এই ক্যাম্পেইনটি প্রকাশের মধ্য দিয়ে মাহিন্দ্রা তৃণমূল উদ্যোক্তাদের ক্ষমতায়ন এবং বাংলাদেশে টেকসই উন্নয়ন নিশ্চিত করার মাধ্যমে ‘ট্রান্সফর্ম ফার্মিং অ্যান্ড এনরিচিং লাইভস’ এই উদ্দেশ্যের প্রতিফলন ঘটিয়েছে।

যাযাযদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে