মামুনুল হকের গ্রেপ্তার নিয়ে ফেসবুকে গুজব

মামুনুল হকের গ্রেপ্তার নিয়ে ফেসবুকে গুজব

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেপ্তার নিয়ে গুজব ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বুধবার (৭ এপ্রিল) মধ্যরাতে ‘হেফাজত নেতা মামুনুল হককে গ্রেপ্তার করা হয়েছে’ এমন খবর ফেসবুকে ছড়িয়ে পড়ে।

খবরটি ছড়িয়ে পড়লে চারদিক শুরু হয় নানা আলোচনা। তবে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে এ ব্যাপারে কোনো কিছুই জানানো হয়নি। জাতীয় পর্যায়ের কোনো গণমাধ্যমে বিশ্বস্ত কোনো সূত্র দিয়ে কোনো ধরনের খবরও প্রচার করা হয়নি।

তবে কোথা থেকে আসল এমন খবর- প্রশ্ন করছেন অনেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে মামুনুল হককে গ্রেপ্তার করা হয়েছে এমন গুজবের পাশাপাশি আবার অনেকেই বলছেন ‘গুজবে কান দিবেন না’। যেহেতু আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে এখনও কিছু বলা হয়নি, তাই গুজবে কান দিয়ে এ নিয়ে আলোচনা করাও ঠিক হবে না। কারণ এর আগে ধর্মীয় উগ্রবাদীরা গুজব ছড়িয়ে দেশে অনেক তাণ্ডব চালিয়েছে এমন নজিরও আছে।

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সানি মধ্যরাতে ফেসবুকে পোস্ট দিয়ে বলেন, ‘ছাগুদের রুহানি বাবা মামুনুনুল ডিবির হাতে কট! ছাগুপল্লীতে ম্যাৎকার!’

পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বুধবার হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে প্রধান করে ৮৩ জনের নাম উল্লেখ এবং ৫০০ থেকে ৬০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে তিনটি মামলা দায়ের করা হয়েছে। এরপর থেকেই মামুনুল হক গ্রেপ্তার হতে পারে এমন আশঙ্কায় রয়েছে দলটির নেতাকর্মীরা।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে