শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হামলায় আহত বুলুকে হাসপাতালে ভর্তি

যাযাদি ডেস্ক
  ১৮ সেপ্টেম্বর ২০২২, ১১:০০

নোয়াখালী থেকে ঢাকা ফেরার পথে কুমিল্লার মনোহরগঞ্জে অতর্কিত হামলায় আহত বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাত ১২টার দিকে এই বিএনপি নেতা ও তার স্ত্রী শামীমা বরকত লাকীকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বিএনপির চেয়ারপারসের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার বাজারে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত হন বরকত উল্লাহ বুলু। পরে রাত ১১টা ৫২ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তাকে আনা হয়।

হামলায় বরকত উল্লাহ বুলু মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। আর তার স্ত্রীর হাত ভেঙে গেছে বলেও জানান শায়রুল কবির খান।

হামলার বিষয়ে মনোহরগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার জাহান দোলন বলেন, বিকেলে নোয়াখালী থেকে ঢাকায় যাচ্ছিলেন বুলু। মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার বাজারে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে নামেন তিনি। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা দল বেঁধে মোটরসাইকেলে করে এসে হামলা চালায়। হামলায় বুলু মারাত্মক আহত হন। এ সময় তার স্ত্রী শামীমা বরকত লাকীর হাত ভেঙে যায়।

হামলায় বেগমগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব মহিউদ্দিন রাজুও আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় ভূইয়াঁ মেডিকেল হাসপাতালে চিকিৎসা দিয়ে পুনরায় ঢাকার উদ্দেশে রওনা হন তিনি, বলেন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক।

জানা গেছে, হামলায় চৌমুহনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. মোস্তফা এবং রসুলপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি ফারুক আহমেদকেও এভারকেয়ারে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া হামলায় আহত বিপুলাসার ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান শরিফ আহমেদ, বেগমগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব মহিউদ্দিন রাজু, বারগাঁও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ফখরুল হাসান বাবু, সহ-সভাপতি রুবেল নোয়াখালী জেনারেল হাসপাতাল ও সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে