শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

যায়যায়দিনে সংবাদ প্রকাশের পর বিএনপি অফিসের সাইনবোর্ড

চন্দন চক্রবর্তী, নেত্রকোনা
  ১১ মে ২০২৩, ১৪:৩৯

অস্তিত্ব সংকটে নেত্রকোনা জেলা বিএনপি শিরোনামে বুধবার যায়যায়দিনে সংবাদ প্রকাশের পর গভীররাতে জেলা শহরের ছোটবাজারস্থ দলীয় কার্যালয়ে প্যানা ব্যানারের নতুন সাইনবোর্ড লাগানো হয়েছে।

জেলা বিএনপির আহবায়ক ডা. মো. আনোয়ারুল হকের নিদের্শনায় বুধবার রাত সাড়ে ১১টা থেকে পৌনে বারোটার মধ্যে ডিশ লাইনের দুইটি মই ব্যবহার করে ৪-৫জন লোক নতুন সাইনবোর্ডটি লাগিয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন।

সদর উপজেলার বড়গারা গ্রামের কাঁচামালের ব্যবসায়ী মো. আবুল কাশেম, পূর্বধলার ইছুলিয়া গ্রামের লিচু বিক্রেতা জয়নাল মিয়া বলেন, প্রায় ১২-১৩ মাস বিএনপি অফিসের সামনের রাস্তায় আমরা ফল ও সবজির ব্যবসা করে যাচ্ছি। আজ বৃহস্পতিবার সকালে এসে আমরা অফিসের সামনে লাগানো নতুন সাইনবোর্ডটি দেখেছি।

গতকাল পর্যন্ত কোন সাইনবোর্ড ছিল না, মনে হয় রাতের বেলায় সাইনবোর্ডটি লাগানো হয়েছে। আমাদের কাছ থেকে কোন বিএনপি নেতা জায়গা ভাড়ার টাকা নেয় না। আমরা কয়েকজন ব্যবসায়ী বন্ধ থাকা অফিসের কেয়ারটেকারের শুধু মাসিক বেতন দেই।

জেলা বিএনপির আহবায়ক ডা. মো. আনোয়ারুল হক বলেন, আমাদের জেলা শহরের ছোটবাজারস্থ দলীয় কার্যালয়টি বিগত সময়ে একাধিকবার হামলায় ভীষণভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। কার্যালয়ের ভেতরের বৈদ্যুতিক ওয়ারিং, ফ্যান, চেয়ার-টেবিলসহ সবকিছুই পুনরায় কিনে ধোয়া-মুছাসহ রংয়ের কাজ দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করে দলীয় কর্মসূচীগুলো পালন করা হবে। বুধবার রাতে বিএনপির সাইনবোর্ডটি নতুন করে আমি কর্মীদের দিয়ে লাগিয়েছি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে