শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : বিএনপি নেতা চাঁদ গ্রেফতার

যাযাদি ডেস্ক
  ২৫ মে ২০২৩, ১১:৪১
আপডেট  : ২৫ মে ২০২৩, ১৩:৪২
ফাইল ছবি

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম।

এ বিষয়ে জানতে চাইলে একটু পরে (পৌনে ১২টায়) অনুষ্ঠিতব্য সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করেছে পুলিশ। সংবাদ সম্মেলন শেষে চাঁদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১১টার দিকে নগরীর কোর্ট ভেড়িপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বেলা ১২টার দিকে গ্রেফতার পরবর্তী সংবাদ সম্মেলনে নগর পুলিশ কমিশনার আনিসুর রহমান এসব জানান।

আরএমপি কমিশনার বলেন, আজ (বৃহস্পতিবার) বেলা ১১টার দিকে নগরীর রাজপাড়া থানার কোর্ট ভেড়িপাড়া দিয়ে পালানোর সময় একটি প্রাইভেট কার থেকে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করা হয়েছে। তার বক্তব্যের ঘটনায় আমাদের বিশেষ টিম তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছিল।

আমাদের কাছে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য ছিল তিনি নগরীতেই অবস্থান করছেন। তারই ধারাবাহিকতায় আজ কোর্ট ভেড়িপাড়া মোড়ে তল্লাশি চালানোকালে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি রাজশাহী নগরীর এক জায়গা থেকে অন্যত্র পালিয়ে যাচ্ছিলেন। সেই সময় তাকে গ্রেফতার করা হয়েছে।

এসময় রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে