রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

গফরগাঁওয়ে ইউনিয়ন যুবলীগের বিশেষ বর্ধিত সভা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৪ জুন ২০২৩, ১১:৪০
আপডেট  : ০৪ জুন ২০২৩, ১১:৪৮
গফরগাঁওয়ে ইউনিয়ন যুবলীগের বিশেষ বর্ধিত সভা

মযমনসিংহের গফরগাঁওয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার পাশাপাশি নৌকা প্রতিকের বিজয় সুনিশ্চিত করার লক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে উপজেলার রসুলপুর ইউনিয়ন যুবলীগের আয়োজনে রসুলপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয় । রসুলপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মফিজ উদ্দিনের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা যুলীগের আহবায়ক সালাউদ্দিন পলাশ,যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান সজিব,উপজেলা যুবলীগের সদস্য প্রভাষক আতিকুর রহমান,ইমাম সরকার প্রমুখ ।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনে পুনরায় জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। সেই লক্ষ নিয়ে রসুলপুর ইউনিয়ন যুবলীগের প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দকে এখন থেকেই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সারাদেশে ন্যায় গফরগাঁও উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফাহমী গোলন্দাজ বাবেল এমপি সকল ক্ষেত্রে যে উন্নয়নের নজির সৃষ্টি করেছেন তার ধারাবহীকতার অব্যাহত রাখতে যুবলীগকে বিগত দিনের ন্যায় অগ্রনী ভূমিকা রাখতে হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে