সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিএনপি-জামাত দেশকে ধ্বংস করতে পিছু লেগেছে : কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ৩০ অক্টোবর ২০২৩, ১৩:০৫

বিএনপি-জামাত দেশের সম্মান নষ্ট করে দেশকে ধ্বংস করতে পিছু লেগেছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, গত ১৫ বছরে শেখ হাসিনা এই দেশকে বিশ্বদরবারে সম্মান ও রোলমডেলের পর্যায়ে নিয়ে গেছেন। উন্নয়ন ও অগ্রগতিতে যখন দেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের দিকে যাচ্ছে, তখন অপশক্তি বলছে টেক ব্যাক বাংলাদেশ।

সোমবার (৩০ অক্টোবর) সকালে ঢাকার কেরানীগঞ্জে আটি আওয়াল কলেজ শাখার নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কামরুল ইসলাম বলেন, মেট্রোরেল, পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, বিদ্যুৎ সব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। আর বাংলাদেশ ছাড়া আর কোথাও বছরের শুরুতে বিনামূল্যে নতুন বই দেয়া হয় কিনা, আমার জানা নেই। শিক্ষা খাতে উন্নত প্রযুক্তিগত স্মার্ট শিক্ষার কথা ভাবেন সরকারপ্রধান। এই সরকার শিক্ষাবান্ধব। ছাত্রছাত্রীরা যেন স্কুলমুখী হয়, তার জন্য মায়েদের অ্যাকাউন্টে বৃত্তি দিয়ে থাকেন প্রধানমন্ত্রী।

কিন্তু একটা শক্তি দেশকে ধ্বংস করার অপচেষ্টা করছে। গণতন্ত্রের ধারা নষ্ট করে বিদেশিদের কাছে মাথা নত করানোর চেষ্টা করছে। যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে, তাদের প্রতি শুধুই ঘৃণা, যোগ করেন তিনি। গণতন্ত্র ও উন্নয়নের যাত্রা ঠিক রাখতে আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই দরকার মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ‘৭১ ও ‘৭৫- এর ঘাতকরা সোহরাওয়ার্দী উদ্যানে শিশুপার্ক বানিয়ে সঠিক ইতিহাসকে দূরে রাখতে চেয়েছে। কিন্তু আমরা যেন পিছিয়ে না পড়ি তার জন্য শপথ নিতে হবে যার যার অবস্থান থেকে। এজন্য যেন আগামী দিনে ক্ষমতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই থাকে।

আটি ভাওয়াল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের গভার্নিংবডির সভাপতি আবদুল জলিল ভূইয়ার সভাপতিত্বে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সহসভাপতি শফিউল আজম খান বারকুসহ প্রতিষ্ঠানটির ছাত্রছাত্রী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফলক উম্মোচনের পর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। বিদ্যালয়ের কলেজ শাখার নতুন ভবন বাস্তবায়ন করে শিক্ষা প্রকৌশল অধিদফতর।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে