সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: জামায়াতের ভারপ্রাপ্ত আমীর

যাযাদি ডেস্ক
  ২২ জানুয়ারি ২০২৪, ১৮:২৮

বর্তমান সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথের আন্দোলন চলবে বলে ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবুর রহমান।

সোমবার সকালে রাজধানীর একটি মিলনায়তনে কারাবন্দি আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানের পক্ষে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান অনুষ্ঠানে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। কাফরুল পশ্চিম থানা আমীর আব্দুল মতিন খানের সভাপতিত্বে এবং সেক্রেটারি জেনারেল আতিক হাসানের পরিচালনায় অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মূসা, সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক প্রমুখ বক্তব্য রাখেন।

মুজিবুর রহমান বলেন, ক্ষমতালোভী সরকার অবৈধভাবে ক্ষমতায় গিয়ে তারা ক্ষমতা থেকে নামতে চায় না। তারা ভোট ডাকাতি ও বিরোধী দলের ওপর জুলুম-নির্যাতন চালিয়ে অন্যায়ভাবে ক্ষমতা চিরস্থায়ি করতে চায়। সে অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য তারা বর্ষীয়ান আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান, সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সহকারি সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম ও মাওলানা রফিকুল ইসলাম খান এবং ঢাকা মহানগর উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দীনসহ জাতীয় নেতাদের সম্পূর্ণ অন্যায়ভাবে কারারুদ্ধ করে রেখেছে।

'মূলত সরকার এসব জাতীয় নেতাদের বিনা অপরাধে কারাগারে আটক রেখে তাদের যোগ্যতর খেদমত থেকে দেশ ও জাতিকে বঞ্চিত করছে। কিন্তু এসব করে জুলুমবাজ সরকারের শেষ রক্ষা হবে না। বরং রাজপথে যে আন্দোলন জুলুমবাজ সরকারের পতন না হওয়া পর্যন্ত সে আন্দোলন অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।'

বিনাভোটের সরকারের পতনের লক্ষ্যে সকলকে রাজপথে বৃহত্তর ঐক্য গড়ে তোলার আহ্বান জানান মুজিবুর রহমান।

এছাড়া সকালে ঢাকা মহানগর উত্তরের কাফরুল দক্ষিণ থানা, মিরপুর পশ্চিম থানা এবং রামপুরা উত্তর থানার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে