সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কোকোর কবর জিয়ারত করলেন বিএনপি নেতারা

যাযাদি ডেস্ক
  ২৪ জানুয়ারি ২০২৪, ১১:০২
আপডেট  : ২৪ জানুয়ারি ২০২৪, ১২:০৬

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর নবম মৃত্যুবার্ষিকী আজ।

এই উপলক্ষে আজ সকাল ৮টায় বনানী কবরস্থানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, মোনাজাত ও পুষ্পস্তবক অর্পন করেন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় তারা কোকোর রুহের মাখফিরাত কামনা করে দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা: মো: রফিকূল ইসলাম, তাঁতীদলের আহবায়ক আবুল কালাম আজাদ, ওলামা দলের আহবায়ক মাওলানা নেসারুল হক, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা: তৌহিদুর রহমান আউয়ালসহ নেতৃবৃন্দ।

২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন আরাফাত রহমান কোকো। দু’দিন পর তার লাশ দেশে নিয়ে আসা হয় এবং বায়তুল মোকারমে লাখ লাখ লোকের উপস্থিতিতে জানাযা শেষে বনানী কবরস্থানে লাশ দাফন করা হয় তাকে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে