সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আমাকে অর্থমন্ত্রী করায় সারাদেশের মানুষ খুশি হয়েছে : আবুল হাসান মাহমুদ আলী

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১১:২১
ছবি-যাযাদি

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, আমাকে অর্থমন্ত্রী করায় আমার নির্বাচনী এলাকাসহ দেশের সকল মানুষ খুশি হয়েছে। আজ আমাকে গণসংবর্ধনা দিতে এত বেশি মানুষ এসেছে আমিসহ আমার নিরাপত্তা কর্মীরাও তাদের সামল দিতে হিমসিম খাচ্ছে। আমার বাসায় অফিসে প্রতিদিন শতশত মানুষ আমাকে শুভেচ্ছা জানাচ্ছেন। তারা সবাই বলছে আমাকে অর্থমন্ত্রী করায় তারা সকলে খুশি। আমাদের প্রিয় নেত্রী আমাকে গুরুত্বপূর্ণ একটা দায়িত্ব দিয়েছে এই কাজটা কঠিন। মাননীয় প্রধান মন্ত্রী আমাকে আবারও পররাষ্ট্রমন্ত্রী করতে চেয়েছিলেন কিন্তু তিনি পরক্ষণ ভাবছেন যে তাহলে আমার অর্থ মন্ত্রণালয় কে দেখবেন ।পরে উনি আমাকে অর্থমন্ত্রী করলেন আমি ভাবি নাই আমাকে অর্থমন্ত্রী বানাবেন। যেহেতু নেত্রী আমাকে দায়িত্ব দিয়েছে । আমাক কষ্ট হলেও যথাসাধ্য ভাবে পালন করতে হবে।

গতকাল শুক্রবার (৮ মার্চ) বিকেল সাড়ে ৫ টায় অর্থমন্ত্রী হিসেবে আবুল হাসান মাহমুদ আলী নির্বাচিত হওয়ায় নিজ নির্বাচনী এলাকা চিরিরবন্দর সরকারি মডেল পাইলট স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি। এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠান ব্যাংক ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান।

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী আরো বলেন, আমাদের অর্থনীতী একদম ট্রাকের উপর আছে। যেখানে থাকা দরকার সেখানে আছে এবং তার চেয়ে বেশি আছে। আমরা ইতি মধ্যে অনেক গুলো পদক্ষেপ নিয়েছি তার মধ্যে ভারতের সাথে লেনদেন আছে। সেইটাতে শুধু ভারতের রুপি নয় বাংলাদেশি কারেন্সি নয় ডলার নয় আরো অনেক বাংলাদেশি কারেন্সি আছে তাদের সাথে। আমারা আরো অনেক দেশের সাথে এবস কারেন্সি করার চেষ্টা করছি।আমাদের পতিপক্ষ বিরোধিরা শুধু স্বাধীন বাংলায় নানান রকম মিথ্যা কথা বলে দেশের জনগনকে বিভ্রান্ত করে।তারা তো ক্ষমাতায় ছিলো তারা তো কিছু করতে পারেন নাই।আপনার তাদের কথা বিশ্বাস করবেন না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু সুনিল কুমার শাহার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম সরকারের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা এম আমজাদ হোসেন, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খানসামা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সাইফুল, চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিমউদ্দিন গোলাপ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে