সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নাগরপুরে  ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

যাযাদি ডেস্ক
  ১৯ মার্চ ২০২৪, ০৯:১৪
-ফাইল ছবি

টাঙ্গাইলের নাগরপুরে পূর্ব বিরোধের জেরে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। তবে স্থানীয়রা বলছেন পূর্ব বিরোধের জেরে তার প্রতিপক্ষ তাকে নির্মমভাবে হত্যা করে।

জাহিদ খান ঝলক নামের ওই নেতা টাঙ্গাইলের নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। সোমবার (১৯ মার্চ) রাতে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

ঝলক উপজেলার সলিমাবাদ ইউনিয়নের সলিমাবাদ গ্রামের শামিনুর খানের ছেলে। তাকে ওই গ্রামে নিজ বাসার সামনে কুপিয়ে হত্যা করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার পর জাহিদ বাড়ির পাশের মসজিদে যান। পরে তারাবির নামাজ অর্ধেক পড়ে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে।

স্থানীয়রা জাহিদকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

ওসি জানান, জাহিদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে