রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

তালিকাভুক্তিতে বিজিএমইএকে সহযোগিতা করবে ডিএসই

যাযাদি ডেস্ক
  ১৫ মে ২০২৩, ১২:১০
তালিকাভুক্তিতে বিজিএমইএকে সহযোগিতা করবে ডিএসই

বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রফতনিকারক সমিতির (বিজিএমইএ) সদস্যদের অ্যাডভাইজরি সেবা প্রদানের মাধ্যমে পুঁজিবাজারের প্লাটফর্মে তালিকাভুক্তির জন্য বিদ্যমান সম্ভাবনা অন্বেষণ করে সেগুলো সঠিকভাবে কাজে লাগাতে চায় ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। এ লক্ষ্যে সম্প্রতি ডিএসইর একটি প্রতিনিধি দল বিজিএমইএর সভাপতি ফারুক হাসানের সঙ্গে বৈঠক করেছেন। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বিজিএমইএ পরিদর্শন করার জন্য এবং পুঁজিবাজারের অন্তর্নিহিত সুযোগের বিষয়গুলো তুলে ধরার জন্য ডিএসইর প্রতিনিধি দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ডিএসই ও বিজিএমইএর মধ্যে সম্ভাব্য সহযোগিতার বিষয়ে গুরুত্বারোপ করেন।

বৈঠকে ডিএসইর ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এম. সাইফুর রহমান মজুমদার বিজিএমইএর সদস্যদের পুঁজিবাজারে আসার জন্য অনুকূল পরিবেশ তৈরি করে আরএমজি শিল্পের সমৃদ্ধি ও বিকাশের জন্য প্রয়োজনীয় সহায়তার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি পারস্পরিক সহযোগিতার ওপর বিশেষভাবে জোর দেন এবং বিজিএমইএর সদস্যদের উপকৃত করার জন্য কীভাবে ডিএসইর শক্তিশালী কাঠামোর সুবিধা নেয়া যেতে পারে সে সম্পর্কে আলোকপাত করেন।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজিএমইএর সহসভাপতি মিরান আলী ও পরিচালক আসিফ আশরাফ, ডিএসইর জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক মো. ছামিউল ইসলাম, উপমহাব্যবস্থাপক সাইয়িদ মাহমুদ জুবায়ের, জ্যেষ্ঠ ব্যবস্থাপক মো. সাহাদাত হোসেইন ও নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সোহেলুর রহমান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে