শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ফের অনুশীলনে অনুপস্থিত রোনালদো, তবে কি চেলসিতেই যাচ্ছেন?

যাযাদি ডেস্ক
  ০৭ জুলাই ২০২২, ০৯:৩৪
আপডেট  : ০৭ জুলাই ২০২২, ০৯:৩৭
ফাইল ছবি

ম্যানচেস্টার ইউনাইটেডের অনুশীলনে ক্রিশ্চিয়ানো রোনালদোর অনুপস্থিতির দিন বাড়ছে। মঙ্গলবারও তাকে দেৎা যায়নি ক্লাবের অনুশীলনে। ইতালির ফুটবল সাংবাদিক এবং দলবদলের বিশেষজ্ঞ রোমানো জানিয়েছেন, তারকা এই ফুটবলার প্রিমিয়ার লিগ ক্লাবকে বলেছিলেন যে, তার কিছু ব্যক্তিগত সমস্যা রয়েছে। তাই তিনি অনুশীলনে আসতে পারবেন না। ইউনাইটেড উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বার্থ নিশ্চিত করতে ব্যর্থ হওয়ার পরেই রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা নাকি এরই মধ্যে ক্লাব ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

রোমানো মঙ্গলবার নিজের টুইটারে লিখেছেন, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো আজকেও ম্যানচেস্টার ইউনাইটেডের অনুশীলনে উপস্থিত হননি। ক্লাবকে তিনি বলেছিলেন যে তিনি এখনও ব্যক্তিগত/পারিবারিক সমস্যায় রয়েছেন।’ রোমানো আরও লিখেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড এখনও তাদের জায়গায় একই অবস্থানে রয়েছে।’

রোনালদো ২০২১-২২ মৌসুমের আগে জুভেন্টাস থেকে প্রায় ১৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইউনাইটেডে যোগ দেন। ৩৭ বছর বয়সী তারকার ব্যক্তিগত পারফরম্যান্স আপ টু দ্য মার্ক। ২৪টি গোল করেছেন, অ্যাসিস্ট ৩৮টি। তবে দল ভালো করতে পারেনি। ইউনাইটেড প্রিমিয়ার লিগের তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে।

প্রতিবেদন অনুযায়ী, রোনালদোর এজেন্ট চেলসির একজন মালিকের সঙ্গে 'যোগাযোগ' করেছেন। গত মৌসুমে চেলসি প্রিমিয়ার লিগে তৃতীয় স্থানে ছিল। কিন্তু রোমেলু লুকাকু মিসফায়ারিংয়ের কারণে ধারাবাহিক গোলদাতার অভাব ছিল। আবারও লোনে ইন্টার মিলানে যোগ দিয়ে বিদায় নিয়েছেন বেলজিয়ান ফরোয়ার্ড। তাই রোনালদোর চেলসিতে যোগ দেওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

যাযাদি/ এসএই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে