শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মার্কিন হাসপাতালে হামলা হামলাকারীসহ নিহত ২

যাযাদি ডেস্ক
  ১৯ নভেম্বর ২০২৩, ০০:০০

আমেরিকার নিউ হ্যাম্পশায়ারের একটি মানসিক হাসপাতালে এক ব্যক্তির চালানো গুলিতে একজন নিহত হয়েছেন। পরে পুলিশের গুলিতে ওই হামলাকারীও নিহত হন। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। নিউ হ্যাম্পশায়ার হোমল্যান্ড সিকিউরিটি অ্যান্ড ইমার্জেন্সি ম্যানেজমেন্ট সোশ্যাল মিডিয়ায় বন্দুকধারীর নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছে।

নিউ হ্যাম্পশায়ার স্টেট পুলিশ কর্নেল মার্ক হল জানিয়েছেন, তদন্তের কারণে হাসপাতালে পুলিশ কিছু সময় থাকলেও জনসাধারণের জন্য আর কোনো হুমকি নেই এবং হাসপাতালের রোগী বা কর্মীদের জন্যও কোনো হুমকি নেই। এই পুলিশ কর্মকর্তা আরও জানিয়েছেন, মানসিক একটি হাসপাতালে গোলাগুলির খবর পেয়ে সেখানে যায় পুলিশ। তবে তার আগেই একজন গুলিবিদ্ধ হন। এরপর পুলিশের গুলিতে হামলাকারীও নিহত হন। পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে পুলিশ তাকে মৃত ঘোষণা করে।

হামলকারীর পরিচয় এখনো পাওয়া যায়নি। কী কারণে ওই ব্যক্তি গুলি চালান, সে বিষয়েও প্রাথমিকভাবে জানা যায়নি। তবে বন্দুকধারীর গুলিতে নিহত নিরাপত্তারক্ষীর পরিচয় জানা গেছে। ভিকটিম ব্র্যাডলি হাস (৬৩) হাসপাতালের একজন নিরাপত্তা কর্মকর্তা, তিনি হাসপাতালের সামনের প্রবেশদ্বারে দায়িত্বরত ছিলেন। সংবাদসূত্র : রয়টার্স

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে