বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

খানসামায় ইউপি সদস্যসহ ৮ জুয়ারু আটক

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ১৯:৩১
খানসামায় ইউপি সদস্যসহ ৮ জুয়ারু আটক

দিনাজপুরের খানসামায় জুয়ার আসর থেকে এক ইউপি সদস্যসহ ৮ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় শনিবার (২৭ এপ্রিল) দুপুরে খানসামা থানায় একটি মামলা দায়ের হলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটককৃতরা হলেন, নীলফামারী জেলার সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য দক্ষিণপাড়া এলাকার ওয়াহেদ শেখের ছেলে মো. মাজেদুল ইসলাম মানিক (৩৮), হারোয়া মিশনপাড়া এলাকার মৃত আফেজ উদ্দিনের ছেলে নুরুল ইসলাম ওরফে মাশান (৬০), সৈয়দপুর উপজেলার মৃত নশেতুল্লাহ ওরফে নমেতুল্ল্যাহ সরকারের ছেলে ফজলুল হক (৫১), চিরিরবন্দর উপজেলার সাতনালা এলাকার মৃত ফরমান আলীর ছেলে মোকলেছুর রহমান (৫৫), খানসামা উপজেলার টংগুয়া এলাকার ধীরেন্দ্রনাথ রায়ের ছেলে সুধীর চন্দ্র রায় (৪২), একই এলাকার অতুল চন্দ্র রায়ের ছেলে নারায়ণ রায় (২৫), বাবুল চন্দ্র রায়ের ছেলে মানিক চন্দ্র রায় (২০) এবং অনিমেষ রায়ের ছেলে অর্জুন কুমার রায় (২০)।

থানা পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নে মাগুরমাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের উত্তর দিকে জহির সরকারের কাঁটা ভুট্টা ক্ষেতে অভিযান চালায় পুলিশ। এ সময় টাকার বিনিময়ে জুয়া খেলা অবস্থায় ৮ জনকে আটক করা হয়।

খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম বিষয়টি আটকের নিশ্চিত করে বলেন, তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক ও জুয়ামুক্ত উপজেলা গড়তে আমরা সর্বদা সজাগ আছি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে