মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বিয়ে বার্ষিকীতে উপহার না পেয়ে ঘুমন্ত স্বামীকে ছুরিকাঘাত

যাযাদি ডেস্ক
  ০৭ মার্চ ২০২৪, ০০:০০
বিয়ে বার্ষিকীতে উপহার না পেয়ে ঘুমন্ত স্বামীকে ছুরিকাঘাত

স্ত্রী ভেবেছিলেন, বিয়েবার্ষিকী উপলক্ষে স্বামী তাকে উপহার দেবেন, কিন্তু স্বামী কোনো উপহার দেননি। উপহার না পেয়ে ক্ষুব্ধ হন স্ত্রী। তিনি রেগেমেগে ঘুমন্ত স্বামীকে ছুরি মেরে বসেন। স্ত্রীর ছুরিকাঘাতে স্বামীর বড় বিপদ হয়নি। তিনি প্রাণে বেঁচে গেছেন। ঘটনাটি ঘটেছে গত ২৭ ফেব্রম্নয়ারি, ভারতের বেঙ্গালুরুতে। এ ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলা করেছেন স্বামী।

স্ত্রীর ছুরিকাঘাতে আহত কিরণের (ছদ্মনাম) বয়স ৩৭ বছর। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার স্ত্রী সন্ধ্যা (ছদ্মনাম) একজন গৃহিণী। তার বয়স ৩৫ বছর।

২৭ ফেব্রম্নয়ারি মধ্যরাতে আহত অবস্থায় কিরণ পুলিশকে বলেন, তিনি রাতে ঘুমাচ্ছিলেন। হঠাৎ সন্ধ্যা রান্নার কাজে ব্যবহৃত একটি ছুরি দিয়ে তাকে আঘাত করেন। আঘাতটি তার হাতে লাগে।

ঘুমের মধ্যে স্ত্রীর আকস্মিক ছুরিকাঘাতে কিরণ প্রথমে হতচকিত হয়ে পড়েন। তাকে আবার ছুরিকাঘাত করার আগেই তিনি ধাক্কা মেরে সন্ধ্যাকে সরিয়ে দেন।

পরে প্রতিবেশীদের সহায়তায় চিকিৎসার জন্য কিরণ স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে যান। কিরণের ছুরিকাঘাতে আহত হওয়ায় বিষয়টি পুলিশকে জানান চিকিৎসকেরা। পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, সন্ধ্যার বিরুদ্ধে ১ মার্চ থানায় মামলা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে