মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

এমআইইউতে সাংবাদিকতা বিভাগের ১১তম বর্ষপূর্তি উদযাপন

শিক্ষা জগৎ ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ১১তম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসের সেমিনার হলে ৪ ফেব্রম্নয়ারি দিনব্যাপী জমকালো আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী ও বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই সঙ্গে ৯টি ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. মামুন উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডক্টর মুহাম্মদ আব্দুছ ছবুর খান, বিশেষ অতিথি ছিলেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ডক্টর নারগিস সুলতানা চৌধুরী, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিজের ডিন ও ইসলামিক স্টাডিজ

বিভাগের বিভাগীয় প্রধান ডক্টর মোহাম্মদ ওবায়দুলস্নাহ এবং এমআইইউ'র রেজিস্ট্রার ডক্টর মো. মোয়াজ্জম হোসেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন আইন বিভাগের প্রধান মোহাম্মদ আজহারুল ইসলাম, ইইই বিভাগের প্রধান কে এম আকতারুজ্জামান, সেন্টার ফর জেনারেল এডুকেশনের পরিচালক ডক্টর মোহাম্মাদ আবুল কালাম আজাদ, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক রফিকুজ্জামান রুমান, রেহানা সুলতানাসহ প্রমুখ।

অনুষ্ঠান উপলক্ষে রং-বেরঙের ব্যানার, ফেস্টুন ও কারুকাজে সাজানো হয় বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাস। এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী ও বিদায় অনুষ্ঠান উপলক্ষে নতুন ও পুরাতন ছাত্রছাত্রীদের মিলনমেলায় পরিণত হয় জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে