রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

সাক্ষাৎকার

শুধু বাজেট নয়, মানের দিকেও নজর দিতে হবে

চলচ্চিত্রের আলোচিত নায়িকা আইরিন সুলতানা। সিনেমার পাশাপাশি বিজ্ঞাপন ও ওয়েব সিরিজেও কাজ করেন। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক চলচ্চিত্র। করোনায় অনেকের মতো তিনিও ঘরে সময় কাটাচ্ছেন। তবে একেবারেই বসে নেই। কাজ করছেন নিজের ইউটিউব চ্যানেল নিয়ে। কথা হলো তার সঙ্গে...
শুধু বাজেট নয়, মানের দিকেও নজর দিতে হবে
আইরিন সুলতানা

যেমন কাটছে সময়...

করোনার কারণে দীর্ঘদিন ধরে বাসাতে থাকলেও শারীরিকভাবে সুস্থ আছি। নাটক-সিনেমা দেখে, গান শুনে ও ঘুমিয়ে সময় পার হয়ে যাচ্ছে। বাসায় কাজের লোক থাকায় ঘরের কাজ করতে হচ্ছে না।

তসলিমা নাসরিনের কবিতা থেকে...

আমার ইউটিউব চ্যানেলের জন্য তসলিমা নাসরিনের একটি কবিতা নিয়ে ভিডিও নির্মাণ করেছি। ডাবিং বাকি আছে। খুব শিগগিরই ডাবিংয়ের কাজ শেষ করে ঈদ উপলক্ষে তা নিজের ইউটিউবে প্রকাশ করব। ছোটবেলা থেকেই আমার কবিতা পড়ার অভ্যাস। প্রচুর কবিতা পড়েছি। সেই ধারাবাহিকতায় তসলিমা নাসরিনের 'ভুল প্রেমে কেটে গেছে তিরিশ বসন্ত' কবিতাটি পড়া হয়।

ইউটিউব চ্যানেল...

কাউকে দেখে ইউটিউব চ্যানেল খুলতে চাইলে অনেক আগেই তা করতে পারতাম। কিন্তু অন্যের দেখাদেখি নয়, কিছু ভিন্ন ধাঁচের নির্মাণ দর্শকের কাছে তুলে ধরতেই নিজস্ব ইউটিউব চ্যানেল খোলা।

আটকে আছে...

'সেভ লাইফ', 'আহারে জীবন' ছবি ও ওয়েব সিরিজ 'পার্টনার' এর কাজ হাতে রয়েছে। করোনার কারণে শুটিং বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাকি হলেই শুটিং শুরু হবে।

করোনায় চলচ্চিত্রাঙ্গন...

করোনায় সব কিছুর মতো চলচ্চিত্রাঙ্গনও ক্ষতিগ্রস্ত হচ্ছে। শুটিং বন্ধ। সিনেমা হল বন্ধ। কুরবানির ঈদে সিনেমা হল খোলা নিয়ে কথা শোনা যাচ্ছে। কিন্তু এই সময়ে কে আসবে সিনেমা হলে? সামাজিক দূরত্ব বজায় রেখে কতটা সম্ভব সিনেমা দেখা? তবে এ সংকট কেটে যাবে। তখন প্রডাকশন বাড়িয়ে, ভালো গল্পের ছবি বানাতে হবে। শুধু বাজেট বাড়ালেই হবে না মানের ছবিও বানাতে হবে। ভালো ভালো প্রডাকশন তৈরি করে দর্শকদের হলমুখী করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে