সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

করোনায় আক্রান্ত সানি দেওল

ম বিনোদন ডেস্ক

মহামারি করোনায় সংক্রমিত হয়েছেন বলিউডের এক সময়ের তুমুল জনপ্রিয় অ্যাকশন হিরো এবং বর্তমানে বিজেপির সংসদ সদস্য সানি দেওল। হিমাচল প্রদেশের স্বাস্থ্য সচিব এই খবর জানিয়েছেন। বুধবার নিজের টুইটার থেকে কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন সানি নিজেই। এর পাশাপাশি সাম্প্রতিককালে তার কাছাকাছি যারা এসেছিলেন, তাদেরও আইসোলেশনে থাকার জন্য অনুরোধ করেছেন এই তারকা সাংসদ। বুধবার সকালের টুইটে সানি লিখেছেন, 'করোনাভাইরাস পরীক্ষা করেছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। সম্প্রতি আমার সংস্পর্শে যারা এসেছিলেন তাদের অনুরোধ করছি আইসোলেশনে থাকার এবং পরীক্ষা করানোর।'

পাঞ্জাবের গুরুদাসপুরের বিজেপি সাংসদ সানি গত কয়েক দিন ধরে হিমাচল প্রদেশের মানালির কাছে বন্ধুদের সঙ্গে একটি ফার্মহাউসে ছিলেন। সেখান থেকে তারা মুম্বাই ফেরার পরিকল্পনা করেন। ফেরার আগে করা করোনা টেস্টেই রিপোর্ট পজিটিভ আসে।

কিছু দিন আগে মুম্বাইয়ের হাসপাতালে কাঁধে অস্ত্রোপচার করিয়েছিলেন ৬৪ বছরের এই অভিনেতা। তারপর মানালিতে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। সেখানেই করোনা আক্রান্ত হলেন বিখ্যাত অভিনেতা ধর্মেন্দ্রর বড়

ছেলে সানি দেওল।

এশিয়ান টিভিতে তার্কিশ ধারাবাহিক 'আয়েশা মরিয়ম'

ম বিনোদন রিপোর্ট

পৃথিবীর ৫৩টিরও বেশি দেশের দর্শকদের মন জয় করে এবার এশিয়ান টিভিতে শুরু হতে যাচ্ছে বাংলায় ডাবিংকৃত জনপ্রিয় তার্কিশ ধারাবাহিক নাটক 'আয়েশা মরিয়ম'। গরিব ঘরের মেয়ে গুলশিরিন আর বিত্তবান দিলারা ঘটনাক্রমে একই নার্সিং হোমে- একই দিনে জন্ম দেয় নিজ নিজ সন্তানের, কিন্তু নার্সের ভুলের কারণে তাদের মেয়ে বদল হয়ে যায়! ১৫ বছর পর যখন সেই আয়েশা আর মরিয়ম কিশোরী, তখন সত্য জানা যায়! কিন্তু দু'জনের জীবনযাপন যে সম্পূর্ণই আলাদা; তাহলে তারা কিভাবে পারবে একে অন্যের পরিবেশের সঙ্গে তাল মিলাতে? অন্য দিকে দুই মায়ের অবস্থাও করুন- একদিকে সেই মেয়ে যাকে ১৫টা বছর ধরে বড় করেছেন, অন্য দিকে নিজের মেয়ে, যার জন্যও মনটা কেঁদে উঠে। এই নিয়ে দুই পরিবারের বিরোধ যখন তুঙ্গে তখন স্বামী পরিত্যক্তা শুলশিরিনের জীবনে বহু বছর পরে প্রেমের ঝড় উঠে। কিন্তু প্রেমিক যে জিহান, যে কিনা তার আসল মেয়ের ভুল বাবা!!!

জনপ্রিয় এই ধারাবাহিকটি ১ ডিসেম্বর থেকে প্রচার শুরু হয়েছে। চলবে প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিট পর্যন্ত, রাত ১০টায় শুধুমাত্র এশিয়ান টেলিভিশনের পর্দায় প্রচার হবে।

সাড়া ফেলেছে 'এই সপ্তাহের অর্থনীতি'

ম বিনোদন রিপোর্ট

বাংলাদেশ টেলিভিশনের অর্থ-শিল্প-বাণিজ্য বিষয়ক সাপ্তাহিক আয়োজন 'এই সপ্তাহের অর্থনীতি' ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে দর্শকমহলে। অনুষ্ঠানটির প্রতি পর্বে দেশি-বিদেশি ব্যবসা- বাণিজ্যের আলোচিত নানা খবরের উপর তথ্যভিত্তিক প্রতিবেদনের পাশাপাশি থাকছে পুঁজিবাজার বিশ্লেষণসহ অর্থনীতির নানা খোঁজখবর। এছাড়া প্রতি পর্বে থাকছে একজন সফল উদ্যোক্তার গল্প। বর্তমান সরকারের মেগা প্রকল্পগুলোর উপর সচিত্র প্রতিবেদনের পাশাপাশি প্রতি পর্বেই থাকছে দেশের পর্যটন শিল্প নিয়ে বিশেষ আয়োজন। দিনার সুলতানা ও শফিউলস্নাহ সুমনের গ্রন্থনা ও গবেষণায় সাপ্তাহিক এ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন ইয়াসিন রাসেল। প্রতি বুধবার সকাল ১১টায় এই সপ্তাহের অর্থনীতি একযোগে প্রচার হয় বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড ও বিটিভি চট্টগ্রাম কেন্দ্র থেকে। অনুষ্ঠানটি একটি বিটিভির বার্তা বিভাগের প্রযোজনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে