সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

ভালোবাসা দিবসে 'ভালোবাসায় হারাই'

\হবিনোদন রিপোর্ট

দীর্ঘ ৬ বছর পর ভালোবাসা দিবসে নতুন গান নিয়ে আসছেন কণ্ঠশিল্পী টি ডবিস্নউ সৈনিক। 'তোমার অবুঝ চোখের পাতায়/বৃষ্টির ফোঁটা ছুঁয়ে স্বপ্ন জাগায়- কথায় 'ভালোবাসাই হারাই' শিরোনামের এই গানটি লিখেছেন গীতিকার রেজাউর রহমান রিজভী। আর স্টুডিও জয়ার ব্যানারে গানটির সুর-সঙ্গীত করেছেন সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা।

ইবরার টিপুর কম্পোজিশনে ২০০৬ সালে টি ডবিস্নউ সৈনিকের প্রথম অ্যালবাম 'তুমি আমার ঘুম' প্রকাশিত হয়। আর বাপ্পা মজুমদারের কম্পোজিশনে তার দ্বিতীয় ও সর্বশেষ অ্যালবাম 'ঘুমের পর মেঘ' প্রকাশিত হয় ২০১৫ সালে। অ্যালবামের যুগের অবসানের পর বর্তমানে প্রায় সব শিল্পীই তাদের গানের সিঙ্গেলস প্রকাশ করেন। সেই হিসেবে এটি টি ডবিস্নউ সৈনিকের প্রথম সিঙ্গেলসও বটে। সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা বলেন, টি ডবিস্নউ সৈনিক ভাই আমার অন্যতম প্রিয় একজন গায়ক। তিনি আমার সুরে গেয়েছেন সেটি আমার জন্য অনেক বড় পাওয়া। আশা করছি শ্রোতারা দীর্ঘদিন পর সৈনিক ভাইয়ের দারুণ একটি গান শুনতে পাবেন।

মুক্তি পেল মিউজিক্যাল ফিল্ম 'ও জান রে'

\হবিনোদন রিপোর্ট

মুক্তি পেল মিউজিক্যাল ফিল্ম 'ও জান রে'। গতকাল বৃহস্পতিবার অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশিত হয়। এটি পরিচালনা করেছেন অন্তর হাসান। 'ও জান রে' গানটি গেয়েছেন সৈয়দ অমি। এর কথা লিখেছেন ও সুর করেছেন তারিফ তুহিন। গানটির সংগীতায়োজন করেছেন রেমো বিপস্নব। মিউজিক্যাল এ ফিল্মটিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা আঁচল আঁখি।

এ প্রসঙ্গে আঁচল বলেন, 'গল্পনির্ভর গান এটি। গানের মধ্যে ছোট ছোট সংলাপের দৃশ্য করতে হয়েছে আমাকে। গান ও গানের গল্পের চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছে আমার। আমার জন্য এটি নতুন অভিজ্ঞতা। সিনেমার আদলেই শুটিং করা হয়েছে কাজটির। এখানে আমার সহশিল্পীরা সবাই ছিলেন সিনেমার মানুষ। ফলে কাজটি আরাম করে করতে পেরেছি।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে