পিছিয়ে সাফা কবির

পিছিয়ে সাফা কবির

হঠাৎ করেই যেন ঝিমিয়ে পড়েছেন মডেল-অভিনেত্রী সাফা কবির। করোনার কারণে শুটিং-ডাবিং বন্ধ থাকার দরুন অন্যদের মতো সাফা কবিরও ছিলেন কাজ-কর্মহীন। কিন্তু করোনার মধ্যেই যখন স্বাস্থ্যবিধি মেনে সবাই যখন নতুন উদ্যমে কাজে ফিরেছেন, সেখানে অনেকটাই পিছিয়ে সাফা কবির। হাতে আহামরি কোনো কাজ নেই। অথচ দুয়েক বছর আগেও যারপরনাই ব্যস্ত ছিলেন তিনি। মডেলিং, নাটকের দুর্দান্ত পারফর্মের কারণে চলচ্চিত্রে অভিনয় নিয়েও কথা হয় সাফার। যদিও ভালো গল্প না পেলে চলচ্চিত্রে কাজ করবেন না বলে

সাফ জানিয়েছিলেন এ অভিনেত্রী। গত ভালোবাসা দিবসে তার বেশকিছু কাজ আলোচনায় এলেও তুলনামূলক আগের চেয়ে যেন অভিনয়ে কম দেখা যাচ্ছে সাফাকে। যেখানে নাটকপাড়ায় তার অন্য সহকর্মীদের শিডিউল মেলা ভার, সেখানে অভিনয়ে কেন কম দেখা যাচ্ছে সাফা কবিরকে? সাংবাদিকদের এমন প্রশ্নে প্রথমেই অভিনেত্রীর সহজ স্বীকারোক্তি, 'হঁ্যা, তাকে অভিনয়ে আগের চেয়ে কম দেখা যাচ্ছে। আর এই কম দেখা যাওয়ার কারণ অভিনেত্রী ব্যাখ্যা করলেন এভাবে, 'আমার কাছে মনে হয়, আসলে ৩০ দিন কাজ করা আমার জন্য নয়। একদিন-দুদিন ব্রেক নিয়ে বেটার-বেটার প্রজেক্ট করা যায়। আমি আসলে খুব বেশি কাজ করতে চাই না। যে কয়টা কাজ করতে চাই, কোয়ালিটিফুল কাজ করতে চাই।' সাফা কবির জানান, বর্তমানে খন্ডনাটকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এর মধ্যে চলতি মাসে একটি ওয়েব সিরিজেও অভিনয় করার কথা রয়েছে। ওয়েব সিরিজটির ব্যাপারে বিস্তারিত জানতে চাইলে সাফা জানান, এখনই বিস্তারিত বলতে পারবেন না তিনি। শুধু এই সিরিজই না আরও কিছু বিশেষ কাজ সামনে রয়েছে তার। ধাপে ধাপে সেগুলোর শুটিং করবেন। সেগুলো চমক হিসেবে রাখতে চান।

এদিকে সম্প্রতি ভালোবাসা দিবসে সাফা কবিরের বেশ কয়েকটি নাটকেই প্রচারিত হয়েছে। এর মধ্যে 'নাবিক', 'বিফলে মূল্য ফেরত', 'দুর্ঘটনায় কবলিত স্বামী', 'বিকেল বেলার ছাদ', 'লাভার্স ফুড ম্যান' দর্শকদের মন কেড়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে