বাংলাদেশেই সরব থাকতে চান কলকাতার দর্শনা

বাংলাদেশেই সরব থাকতে চান কলকাতার দর্শনা
দর্শনা বণিক

পশ্চিমবঙ্গের এই সময়ের আলোচিত মডেল অভিনেত্রী দর্শনা বণিক। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে ওপার বাংলা কাঁপাচ্ছেন এই লাস্যময়ী নায়িকা। থিতু হয়েছেন চলচ্চিত্রেও। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজস্ব ঢঙ ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন তিনি। টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গতানুগতিক ছক থেকে বেরিয়ে নিজের মতো করে ঢঙকে বেছে নিয়েছেন। বাংলা ছাড়া দক্ষিণী ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। নতুন খবর হচ্ছে, ওপার বাংলার টলি সুন্দরী ফের বাংলাদেশের সিনেমায় কাজ করতে যাচ্ছেন। নাম 'অন্তরাত্মা'। ঢালিউডের শীর্ষস্থানীয় তারকা শাকিব খানের বিপরীতে পর্দায় দেখা মিলবে দর্শনার। এ তথ্য ওপার বাংলা থেকে জানিয়েছেন তিনি। দর্শনা বলেন, 'এটি ভিন্ন ধরনের গল্পের একটি ছবি। এর চিত্রায়ন হবে পাবনা জেলার বিভিন্ন লোকেশনে। যেখানে সুচিত্রা সেনের জন্মস্থান। শাকিব খান ও আমি দুইজনেই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছি। এই ছবির মাধ্যমেই প্রথমবার তার সঙ্গে অভিনয় করছি। বাংলাদেশের দর্শক নতুন কিছু পেতে যাচ্ছে। আশা করছি, ভালো কিছু উপহার দিতে পারব। দর্শকদের হতাশ করব না।' জানা গেছে, আসন্ন ঈদের জন্য ছবিটি নির্মিত হচ্ছে। মার্চের এক তারিখ থেকে পাবনায় দৃশ্য ধারণ শুরু হবে। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন।

এর আগে দর্শনা বাংলাদেশের 'অপারেশন সুন্দরবন' ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করেছেন। এই সিনেমায় একজন মেডিকেল অফিসারের ভূমিকায় দেখা যাবে। স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে আগামী ২৬ মার্চ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটি নিয়ে খুবই আশাবাদী দর্শনা। তার ভাষায়, 'বড় একটি টিম অনেক দিন পরিশ্রম করে ছবিটি নির্মাণ করেছেন। এটি বাংলাদেশে আমার প্রথম ছবি। তাই আমার জন্য খুবই স্পেশাল। খুবই ভালো একটি ছবি পেতে যাচ্ছে দর্শক। ছবিটি দর্শক অনেক দিন মনে রাখবে।' শুধু সিনেমায়ই নয়, এ দেশের গানচিত্রেও দেখা গেছে দর্শনাকে। বাংলাদেশে নিয়মিত কাজ করতে চান বলে জানান তিনি। ভালো চরিত্র ও সুযোগ পেলে বাংলাদেশেই সরব থাকতে চান দর্শনা।

বাংলাদেশের নাটকে কাজ করার আগ্রহ আছে? প্রশ্ন করলে দর্শনা বলেন, 'সত্যি কথা বলতে বাংলাদেশের নাটক নিয়মিত দেখি। এ দেশের নাটকের প্রতি আলাদা একটা ভালোলাগা কাজ করে। তাই বাংলাদেশের নাটকে অভিনয় করার খুব আগ্রহ আছে।' নাটকে দর্শনার প্রিয় অভিনেত্রী ছোটপর্দার বড় তারকা মেহজাবিন চৌধুরী, তানজিন তিশা, আফরান নিশো এবং অপূর্ব। সিয়াম আহমেদেরও বেশ কিছু নাটক দেখেছেন তিনি। 'বাংলাদেশ ভীষণভাবে উন্নতি করছে। সাংস্কৃতি এবং বাংলা ভাষার প্রতি সবার ভালোবাসা অতুলনীয়। এ দেশ থেকে অনেক কিছু শেখার আছে। তরুণরা সুন্দর কাজ করছে। এখানে অনেক সুন্দর বিজ্ঞাপন নির্মাণ হয়- বাংলাদেশ নিয়ে অভিমত ব্যক্ত করে যোগ করলেন টলি সুন্দরী দর্শনা বণিক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে