দুই রীতিতে বিয়ে হলো মৌনি রায়ের

দুই রীতিতে বিয়ে হলো মৌনি রায়ের
মৌনি রায়

শেষমেশ দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনি রায়। সাদা লাল পেড়ে শাড়ি, মাথায় সাদা ফুল। দক্ষিণী বিয়ের রীতি মেনে সুরজের গলায় মালা দিলেন মৌনি। তার স্বামী জন্মসূত্রে মালায়লি হওয়ায় অভিনেত্রী বিয়েটা সারলেন এই রীতি মেনেই।

তবে শোনা যাচ্ছে, বৃহস্পতিবার সকালে দক্ষিণী রীতি মেনে বিয়ে হলেও বিকালে কিন্তু বাঙালি রীতি মেনেই ফের সাতপাকে বাঁধা পড়েন মৌনি ও সুরজ। গত বছরের শুরু থেকেই শোনা গিয়েছিল, বিয়ে করছেন মৌনি রায়। পাত্র বহুদিনের প্রেমিক দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার। বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে সুরজ। ব্যবসা করেন দুবাইয়ে। অন্যদিকে কোচবিহারের রাজবংশী পরিবারের মেয়ে অভিনেত্রী। তার বাবা কোচবিহার পৌরসভার উচ্চপদস্থ কর্মচারী।

মা অবসরপ্রাপ্ত শিক্ষিকা।

মেহেদি পর্ব দিয়ে শুরু হয় গ্র্যান্ড সেলিব্রেশন। ইতোমধ্যেই সেই ছবি শেয়ার করে মৌনি এবং তার স্বামী সুরজ নাম্বিয়ারকে শুভেচ্ছা

জানালেন মন্দিরা বেদী।

বঙ্গতনয়ার ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে মজে রয়েছে সৈকত শহর গোয়া। এদিন মেহেন্দি অনুষ্ঠানে শাহরুখ খান এবং কাজল অভিনীত 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে' গানে নাচতে দেখা যায়। তবে বউ সেজে কেমন লাগছে বঙ্গতনয়াকে সে ছবি দেখার জন্য কয়েক ঘণ্টা অপেক্ষা করতেই হয়েছে উৎসুকদের। মৌনির বিয়েতে কে কে আসছেন, সে তালিকার দিকেও যথেষ্ট

নজর ছিল অনুরাগীদের।

করোনা পরিস্থিতিতে আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতেই হয়েছে অভিনেত্রীকে। তবে করণ জোহর, একতা কাপুর, অশিকা গোরাদিয়াসহ এক ঝাঁক বলিউড তারকা আমন্ত্রিতের তালিকায় রয়েছেন। বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হবে কড়া কোভিডবিধি। প্রত্যেককে অবশ্যই সঙ্গে রাখতে হয়েছে জোড়া কোভিড টিকাকরণের সার্টিফিকেট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে