শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আমিশার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিনোদন ডেস্ক
  ০৮ এপ্রিল ২০২৩, ০০:০০

দীর্ঘদিন ধরেই আইনি জটিলতার মধ্যে অবস্থান করছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। জালিয়াতি ও চেক বাউন্সের মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ভারতের ঝাড়খন্ড রাজ্যের রাঁচি আদালত। একই মামলায় আসামি করা হয়েছে অভিনেত্রীর ব্যবসায়িক পার্টনার ক্রুনালকেও।

আমিশা প্যাটেলের বিরুদ্ধে এই প্রতারণার মামলা দায়ের করেন রাঁচি হারমু জেলার বাসিন্দা অজয় কুমার সিং। তিনি একজন চলচ্চিত্র প্রযোজক। তার অভিযোগ, আমিশার কথায় 'দেশি ম্যাজিক' নামে একটি সিনেমায় অর্থ বিনিয়োগ করেছিলেন তিনি। ছবির নির্মাণ ও প্রচারণার জন্য আড়াই কোটি রুপি অভিনেত্রীর ব্যাংক অ্যাকাউন্টে স্থানান্তর করেছিলেন।

চুক্তি মোতাবেক ২০১৩ সালে ছবিটির শুটিং শুরু হয়। কিন্তু এখনও তা শেষ হয়নি। অভিযোগকারী অজয় কুমার সিংয়ের দাবি, আমিশা ও তার ব্যবসায়িক অংশীদার আশ্বাস দিয়েছিলেন ছবির কাজ শেষ হওয়ার পর সুদসহ পুরো টাকা ফেরত দেবেন। কয়েক দফা বিলম্বের পর ২০১৮ সালে অজয়কে আড়াই কোটি ও ৫০ লাখ রুপির দুটি চেক দেন অভিনেত্রী। কিন্তু সেগুলো বাউন্স হয়ে যায়।

এরপরই আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৪২০ এবং ১২০ ধারায় মামলা দায়ের করেন অজয়। সেই মামলায় আমিশাকে আদালত ডেকে পাঠিয়েছিল। কিন্তু তিনি কিংবা তার আইনজীবী কেউই হাজিরা দেননি। তাই আদালত অসন্তুষ্ট হয়েছেন এবং তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। আগামী ১৫ এপ্রিল মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। মামলা কিংবা গ্রেপ্তারি পরোয়ানার বিষয়ে আমিশা প্যাটেলের পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া সামনে আসেনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে