রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ছোট পর্দার অনুষ্ঠানমালা

নতুনধারা
  ০৯ এপ্রিল ২০২৩, ০০:০০

বাংলাভিশনে সপ্তাহের প্রতি রোববার ও সোমবার রাত ৮-১৫ মিনিটে প্রচারিত হচ্ছে- ধারাবাহিক নাটক 'বিবাহ অ্যাটাক'। কমেডি ঘরানার এই নাটকটি রচনা করেছেন মারুফ রেহমান ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন মীর সাব্বির, সাজু খাদেম, প্রাণ রায়, লুৎফর রহমান জর্জ, সাদিয়া জাহান প্রভা, সামিয়া অথৈ, পূর্ণিমা বৃষ্টি, ওয়ালিউল হক রুমি, আরজুমান্দ আরা বকুলসহ অনেকে।

মাছরাঙা টিভিতে সপ্তাহের প্রতি রোববার থেকে বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে প্রচারিত হচ্ছে বাংলায় ডাবিংকৃত তুর্কি সিরিজ 'শিরীন ফারহান'। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তুরস্কের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী কিভাঙ্ক তাতলিতুগ এবং অভিনেত্রী তুবা বুয়ুকুসতুন। এ ছাড়া তুরস্কের আরও একঝাঁক অভিনয়শিল্পী এতে অভিনয় করেছেন।

বাংলাদেশ টেলিভিশনে সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত সাড়ে ৯টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'নরসুন্দর'। মাতিয়া বানু শুকুর রচনায় নাটকটি প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা। এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আহসান হাবীব নাসিম, আরফান আহমেদ, আমানুল হক হেলাল, মিলন ভট্ট, সাজু খাদেম, সুজাত শিমুল, জয়রাজ, সানজিদা প্রীতি, আশরাফুল আশীষ, ইকবাল হোসেন, মুকুল সিরাজ, বাপ্পি আশরাফ, নাইরুজ সিফাত, টুনটুনি সুবহান, শারমিন ইতি, পার্শা, শাহাদাৎ হোসেন ও রফিক।

এটিএন বাংলায় সপ্তাহের প্রতি রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'স্বপ্নের রানি'। নাটকটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ। রেজওয়ান খানের রচনা ও কায়সার আহমেদের পরিচালনায় এতে অভিনয় করছেন নাদিয়া আহমেদ, সাজু খাদেম, শাহেদ শরীফ খান, জামিল হোসাইন, নাবিলা ইসলাম, মুকিত জাকারিয়া, হুমাইরা হিমু, সুমনা সোমা, ওয়ালিউল হক রুমি, এমিলা হক, স্বর্ণলতা, সাঈদ বাবুসহ অনেকে।

নাগরিক টিভিতে সপ্তাহের প্রতি রোববার থেকে শুক্রবার রাত ৮টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'ফ্যামিলি প্রবলেম'। নাসির উদ্দিন মাসুদের চিত্রনাট্য ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মারজুক রাসেল, রুনা খান, চাষি আলম, জে এস হিমি, মুসাফির সৈয়দ, এলেন শুভ্র, মুকিত জাকারিয়া, সাবেরী আলম, আব্দুলস্নাহ রানা প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে