সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

সালামি নিতে ও দিতে ভালো লাগে

ছোটপর্দার আলোচিত অভিনেত্রী তানজিন তিশা। নজর কাড়া রূপ আর অভিনয়ে সৌন্দর্য্য দিয়ে দর্শকের কাছে প্রিয় হয়ে উঠেছেন তিনি। ঈদের আগে অভিনয়শিল্পীরা যেখানে নাটক-ওটিটি নিয়ে ব্যস্ত, সেখানে তানজিন কাজ করছেন বিজ্ঞাপনে। নতুন এই বিজ্ঞাপনের শুটিং চলছে মুম্বাইতে। শুটিংয়ে অংশ নিতে সোমবার ঢাকা ছাড়েন এই অভিনেত্রী। গতকাল মুম্বাই থেকেই বিজ্ঞাপন, ঈদের নাটক ও অন্যান্য বিষয় নিয়ে কথা বলেন তিশা। সাক্ষাৎকার নিয়েছেন মাসুদুর রহমান
নতুনধারা
  ২০ এপ্রিল ২০২৩, ০০:০০
তানজিন তিশা

বিজ্ঞাপনের শুটিংয়ে মুম্বাই...

একটি বিজ্ঞাপনের শুটিং করতে মুম্বাই এসেছি। এটি একটি ফ্যাশন ব্র্যান্ডের বিজ্ঞাপন। নির্মাতার নাম এই মুহুর্তে মনে নেই, তবে তিনি এখানকার নামকরা এক নির্মাতা। শুটিং করছি মঙ্গলবার থেকে। আজও (বুধবার) শুটিংয়ে ব্যস্ত। শুটিংয়ের এক দিন আগে অর্থাৎ সোমবার ঢাকা ছেড়েছি, ফিরব বৃহস্পতিবার।

অভিজ্ঞতা...

প্রতিটি নতুন কাজ থেকে নতুন অভিজ্ঞতা হয়। এখানে যে টিমের সঙ্গে কাজ করছি, সে বিষয়ে এখন কিছু বলা বারণ আছে। তাদের সঙ্গে প্রথমবারের মতো কাজ করছি। কাজের অভিজ্ঞতা খুব ভালো।

ঈদের নাটকে...

এবার তো ঈদের নাটকে কাজই করিনি। একেবারে কম কাজ করা হয়েছে। খুব বেশি নাটক আসবে না। নতুন করে তিনটি নাটক করেছি। আর আগের কিছু কাজ করা ছিল। সেগুলো সম্ভবত প্রচার হবে। সব মিলিয়ে ঈদে প্রায় ৬-৭টির মতো নাটকে দেখা যাবে আমাকে। এর বেশি কিছু না। অনেক প্রস্তাব আসলেও করা হয়নি।

ঈদের নাটকে দর্শক...

ঈদের সময় সবার ছুটি থাকে। তা ছাড়া ঈদের সময় সবার বিনোদনের বিভিন্ন শাখার কাজ দেখার প্রস্তুতি থাকে। এর মধ্যে ছোটপর্দার দিকেই বেশি নজর থাকে। একজন দর্শক তো আর সবকিছু দেখবেন না। আমার ৬-৭ নাটকের মধ্যে হয়ত দর্শক ৩-৪টি নাটক দেখবেন। আবার কিছু দর্শক বাকি নাটকগুলো দেখবেন। গড়ে হিসাব করলে সব নাটকই দর্শকের দেখা হবে।

নিজের নাটক-টেলিছবি...

ঈদের ছুটিতে সব নাটকই দেখার চেষ্টা করব। সব অভিনয়শিল্পীর উচিত, নিজের কাজ দেখা। আর আমি দেখব, আমার অভিনয়ের ভুল শুধরে নিতে।

ঈদের দিনে...

প্রতি বছরের মতো এবারও ঢাকায় ঈদ করব। ঈদে আমার তেমন কোনো পরিকল্পনা থাকে না। বরাবরই ঘুম থেকে উঠে ঘর গুছিয়ে নেই। এরপর গোসল করে নতুন পোশাক পরি। বাসায় মেহমান আসেন তাদের আপ্যায়ন করি। হয়ত কোথাও ঘুরতে যাওয়া হয়। আর বাসায় বড়দের সালাম করে সালামি নেই। বোনেরা আসেন, তাদের কাছ থেকেও সালামি নেই। আবার ছোটদের সালামি দেই। সালামি নিতে ও দিতে আবার ভালো লাগে।

ঈদে উপহার...

যেদিন থেকে আয় করছি, সেই দিন থেকে বাসার সবার জন্য ঈদের উপহার কিনি। বছরের অন্য সময়ও কিনি। ঈদে যেমন উপহার দেই, তেমনই উপহার পাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে