সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ছোট পর্দার অনুষ্ঠানমালা

নতুনধারা
  ১৫ আগস্ট ২০২৩, ০০:০০

এটিএন বাংলায় আজ রাত ১১-২৫ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক 'ইচ্ছে ডানা সিজন-৩'। সিদ্দিক আহমেদের রচনা এবং ইমরান ইমন ও বিপস্নব ইউনুফের যৌথ পরিচালনায় এতে অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, ফারুক আহমেদ, মাহমুদুল ইসলাম মিঠু, শবনম ফারিয়া, মনোজ প্রামাণিক, প্রিয়ম অর্চি, আরশ খান, শাহীন মৃধা, নাহার বৃষ্টি প্রমুখ।

আরটিভিতে সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'ঝড়ের পাখি'। শফিকুর রহমান শান্তনুর রচনা ও মাহমুদ হাসান রানার পরিচালনায় এতে অভিনয় করেছেন এলেন শুভ, নীলাঞ্জনা নীলা, রওনক হাসান, শাহেদ আলী সুজন, আফ্রি সেলিনা, শামীমা নাজনীন, ফারুক আহমেদ, আব্দুলস্নাহ রানা, সুজন হাবিব, মুকিত জাকারিয়া, লারা লোটাস প্রমুখ।

বৈশাখী টিভিতে সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ২০মিনিটে প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'মুসা'। সাজ্জাদ হোসেন দোদুল পরিচালিত এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, শম্পা রেজা, শামীমা নাজনীন, সুব্রত, মিলন ভট্টাচার্য, আবু হুরায়রা তানভীর, জেবা জান্নাত, মাসুদ রানা মিঠু, হান্নান শেলী, আইরিন ইরানী, রুশো শেখ, তানহা নোফা ও সাজ্জাদ হোসেন দোদুল।

মাছরাঙা টেলিভিশনে সপ্তাহের প্রতি রোববার থেকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'চার চক্কর'। মাসুম রেজার রচনায় এটি পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। অভিনয় করেছেন মারজুক রাসেল, ইশতিয়াক আহমেদ রুমেল, মিলন ভট্টাচার্য, সাইদুর রহমান পাভেল, শহীদুল আলম সাচ্চু, আইরিন আফরোজ, স্বর্ণলতা, মিম চৌধুরী, মিনাক্ষী রায়, নূরে আলম নয়ন, নাফিজা নাফাসহ আরও অনেকে।

দীপ্ত টিভিতে আজ বিকাল ৫-৫০ মিনিট ও রাত ৯টায় প্রচারিত হবে বাংলায় ডাবিংকৃত তুর্কি সিরিয়াল 'গুনেশিন কিযলারি'। গুনেশ ও তার তিন মেয়ের গল্পকে ঘিরে নির্মিত হয়েছে তুরস্কের আলোচিত এই সিরিয়াল। গুনেশের শাব্দিক অর্থ সূর্য আর সেখান থেকেই এই সিরিয়ালের বাংলা নাম রাখা হয়েছে 'সূর্যকন্যা'।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে