শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আজ আবার ঢাকায় আসছেন নচিকেতা

বিনোদন রিপোর্ট
  ০৯ নভেম্বর ২০২৩, ০০:০০

দুই বাংলার আলোকিত সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। তবে আগের তুলনায় বেশ কিছুদিন ধরে বাংলাদেশি গীতিকার ও শিল্পীদের সঙ্গে বেশি গান করছেন জীবনমুখী গানের জন্য জনপ্রিয় এই তারকা। যে কারণে এই ঢাকা, এই কলকাতা- এভাবেই কাটছে তার চলমান ব্যস্ততা। সেই ধারাবাহিকতায় আজ আবার বাংলাদেশে আসছেন তিনি। সম্প্রতি সঙ্গীত জীবনের তিন দশক পূর্ণ করেছেন নচিকেতা। ক্যারিয়ারের ৩০ বছর উপলক্ষে এবার ঢাকায় গান শোনাবেন তিনি। আগামীকাল শুক্রবার রাজধানীর কেআইবি মিলনায়তনে বসবে তার গানের আসর। 'নচিকেতা লাইভ ইন ঢাকা উইথ জয় শাহরিয়ার' নামে এই আয়োজনে গাইবেন দেশের সঙ্গীতশিল্পী জয় শাহরিয়ারও। এরই মধ্যে কনসার্টের আয়োজন শেষ বলে জানা গেছে। টিকিট বিক্রিও শেষদিকে বলে জানিয়েছেন আয়োজক আজব রেকর্ডের ব্যবস্থাপনা পরিচালক ও সঙ্গীতশিল্পী জয় শাহরিয়ার। বুধবার তিনি বলেন, 'আমাদের সব প্রস্তুতি শেষ। এখন শেষ মুহূর্তের কিছু কাজ চলছে। আর দাদা (নচিকেতা) আগামীকাল (আজ বৃহস্পতিবার) রাতে ঢাকায় আসবেন। পরের দিন সময়মতো মঞ্চে উঠবেন তিনি।'

জানা গেছে, যারা কনসার্টটি সরাসরি উপভোগ করতে পারবেন না তাদের জন্য আছে বিকল্প ব্যবস্থাও। ডিজিটাল বিনোদন পস্ন্যাটফর্ম টফিতে দেখা যাবে এই আয়োজন। কনসার্টটি সরাসরি সম্প্রচার করবে তারা। পাশাপাশি একই দিনে আয়োজন করা 'কোক স্টুডিও বাংলা লাইভ ২.০' বিকাল ৩টা থেকে সরাসরি সম্প্রচার করবে টফি।

সরাসরি সম্প্রচার উপলক্ষে টফি'র মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, 'টফি-তে আমরা ব্যবহারকারীদের বিনোদনের অভিজ্ঞতা আরো উপভোগ্য করতে কনটেন্টে বৈচিত্র্য আনার চেষ্টা করি। সেই ধারাবাহিকতায় কনসার্ট দুইটি সরাসরি সম্প্রচার করবে টফি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে