শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

উত্তরায় পরিবহন শ্রমিকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

তুরাগ (উত্তরা) প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ১৯:৪৯
উত্তরায় পরিবহন শ্রমিকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

তীব্র দাবদাহে রাজধানীর উত্তরায় পরিবহন শ্রমিক, রিক্সাচালক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি বৃহত্তর উত্তরা থানা নেতৃবৃন্দরা।

আজ (শনিবার) দুপুরে উত্তরা ১৩ নম্বর সেক্টর জমজম টাওয়ার এলাকায় প্রায় পাঁচ সহস্রাধিক মানুষের হাতে বোতলজাত খাবার পানি ও স্যালাইনের প্যাকেট তুলে দেন নেতারা।

পানি বিতরণ কর্মসূচিতে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস সমিতি বৃহত্তর উত্তরা থানার সভাপতি ও ৫১ নং ওয়ার্ড যুবলীগ নেতা অহিদুজ্জামান খান (রুমন) বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় চলমান তাপপ্রবাহে আমরা অসহায় রিক্সাচালক ও পথচারীদের হাতে পানিসহ স্যালাইন তুলে দিচ্ছি। এতে করে এই মানুষগুলো কিছুটা হলেও উপকৃত হবে।

তিনি বলেন, আমরা বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস সমিতি বৃহত্তর উত্তরা থানা সবসময় জনহিতমূলক কর্মকান্ডে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। যেকোন সংকট মোকাবেলায় আমরা মানুষের পাশে আছি।

ঠান্ডা পানি পেয়ে রিক্সাচালক জীবন মিয়া জানায়, গরমে রিক্সা চালানো অনেক কষ্টের। প্রচুর ঘাম বের হয় শরীর থেকে। পানি আর স্যালাইন মিশিয়ে খেলে একটু ভালো লাগে।

এসব শ্রমজীবি এবং পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচিতে অন্যান্যদের মাঝে এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি মিয়া শরীফুল ইসলাম, সহ-সভাপতি মোশারফ হোসেন জুয়েল, মো. নজরুল ইসলাম, সদস্য- রাজিব মন্ডল, মোহাম্মদ ইউসুফ জামান, শওকত রহমান, ইসমাইল, সারোয়ার, বিশিষ্ট যুবনেতা মো. মনির হোসেনসহ তুরাগ থানা বিসিডিএস সভাপতি কাজী নাসির উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে