সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

হৃদয় খানের নতুন দুই গান

বিনোদন রিপোর্ট
  ২৬ নভেম্বর ২০২৩, ০০:০০
সঙ্গীতশিল্পী হৃদয় খান

'বল না'খ্যাত তরুণ সঙ্গীতশিল্পী হৃদয় খান। অল্প সময়ে বেশকিছু ভালো গান তিনি শ্রোতাদের উপহার দিয়েছেন। অ্যালবামে মৌলিক গানের পাশাপাশি তিনি বিভিন্ন স্টেজ শো এবং টিভি চ্যানেলগুলোতে নিয়মিতভাবেই পারফর্ম করে থাকেন। চলচ্চিত্রেও পেস্ন-ব্যাক করেছেন তিনি। নিয়মিত সঙ্গীত চর্চার ধারাবাহিকতায় অচিরেই তার আরও নতুন দুটি গান প্রকাশ হতে যাচ্ছে হৃদয় খানের। এর মধ্যে নিজের সুর-সঙ্গীত ও কণ্ঠে প্রকাশিত তুমুল জনপ্রিয় গান 'বল না' সিকু্যয়াল প্রকাশ করতে যাচ্ছেন হৃদয় খান। গুঞ্জন রহমানের লেখা গানটি ২০০৮ সালে প্রকাশ হয়। দীর্ঘ ১৫ বছর পর এবারও 'বল না'র কথা লিখেছেন গুঞ্জন রহমান। ইতোমধ্যে সুর-সঙ্গীত সম্পন্ন করে কণ্ঠও দিয়েছেন হৃদয়। খুব শিগগিরই একটি প্রকাশ পাবে।

গীতিকার গুঞ্জন বলেন, আমরা এরই মধ্যে 'বল না'র সিকু্যয়াল বানিয়েছি। কৈশোর প্রেমের গান 'বল না' ১৫ বছর পরে এসে খানিকটা ম্যাচিওরিটি পেয়েছে। তাই সিকু্যয়ালের নাম হয়েছে এখন 'বলো না'। আশা করছি গানটি সবার ভালো লাগবে। এদিকে, 'বলো না'র আগেই আসছে ডিসেম্বরের ১ তারিখ 'শূন্য হৃদয়' শিরোনামের আরও একটি গানের পিয়দনো ভার্সন নিয়ে হাজির হবেন হৃদয় খান। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন অন্তরা রহমান। গানের কথা লিখেছেন অভিনেত্রী-লেখিকা শানারেই দেবী শানু। এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন হৃদয় নিজেই। প্রকাশও হবে শিল্পীর ইউটিউব চ্যানেলে।

সবশেষ গত সেপ্টেম্বরে প্রকাশ হয় হৃদয়ের গাওয়া 'পিছুটান' শিরোনামে গান 'যতবার ভাবি ভুলে যাব সবি/তারও বেশি মায়ার টান/তুমি তুমি করে যাব আমি মরে/বলো না এ কোন পিছুটান'-এমন কথার গানটি লিখেছেন শফিক তুহিন। তবে এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন হৃদয় নিজেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে