সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

অনুপমের স্ত্রীকে বিয়ে করলেন পরমব্রত

বিনোদন ডেস্ক
  ২৮ নভেম্বর ২০২৩, ০০:০০
পরমব্রত ও পিয়া চক্রবর্তী

দীর্ঘদিনের গুঞ্জন গুজবকে বাস্তবে পরিণত করে শেষমেশ বিয়ে করলেন 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' হিসেবে পরিচিতি পাওয়া টলিউড অভিনেতা ও নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায়। পাত্রী সঙ্গীতশিল্পী ও সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। অনেকটা গোপনীয়ভাবেই সোমবার সন্ধ্যায় সাতপাকে বাঁধা পড়েন তারা। এতটাই গোপনীয়তার সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়, সেখানে সহকর্মীরা তো দূরের কথা, পরমব্রতর কাছের বন্ধু-বান্ধবদেরও নিমন্ত্রণ করা হয়নি। যদিও এ নিয়ে কারও কোনো আক্ষেপ ছিল না। সবাই এই নব দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পরমব্রত ও পিয়ার নিয়ে সোমবার সকাল থেকেই টলিপাড়ায় ছিল হইচই। অবশ্য পিয়ার আরেকটি পরিচয়ও রয়েছে। তিনি সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। এই বিয়ে নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে সংবাদমাধ্যমকে পরমব্রতর কাছের বন্ধু অভিনেতা রুদ্রনীল বলেন, 'প্রত্যেকটি মানুষের নির্দিষ্ট ও নিজস্ব সময় থাকে বিয়ের। পরমও ঠিক তাই করেছে। ও যাকেই বিয়ে করুক না কেন, নিশ্চয়ই ভবিষ্যতের কথা ভেবে করেছে। পরমের ভবিষ্যৎ আরও সুন্দর হয়ে উঠুক এটাই প্রার্থনা। আমার তরফ থেকে শুভেচ্ছা রইল।'

প্রসঙ্গত, লিভ ইন সঙ্গী বিদেশিনী প্রেমিকা ইকার সঙ্গে দূরত্ব বাড়ার পর বন্ধু পিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অভিনেতা-পরিচালক পরমব্রতর। তখন পিয়া অনুপম ঘরণী। শেষমেশ সবাইকে চমকে দিয়ে বিয়ে ভাঙার খবর প্রকাশ্যে আনেন পিয়া-অনুপম। নেপথ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে আসে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। তারা সকলেই একে-অপরের বন্ধু ছিলেন। কিন্তু ২০২১ সালের পর সেই সমীকরণটা বদলে যায়। ইন্ডাস্ট্রির অন্দরে এমন খবরও রটে যায় যে, পরমব্রতর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই নাকি অনুপম রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে। তারপর থেকে কিন্তু তিন তারকাকে আর একফ্রেমে দেখা যায়নি। মাসখানেক আগে রটে গিয়েছিল পরম-পিয়া নাকি গোপনে বিয়ে সেরেছেন। তবে সংবাদ প্রতিদিন ডট ইন আগেই জানিয়ে ছিল যে, তারা খুব শিগগিরই ছাদনাতলায় বসতে চলেছেন। আজ সেই দিন। শুভ মহরতে পরমব্রত-পিয়া গাঁটছড়া বাঁধতে চলেছেন। কিন্তু অনুপম রায় কোথায়? স্বাভাবিকভাবেই তাকে নিয়ে কৌতূহল থাকবে ভক্তদের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে