বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সুমির 'চিরকুট'র নতুন গান

বিনোদন রিপোর্ট
  ০৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
সুমির 'চিরকুট'র নতুন গান

পৃথিবী জুড়ে নানা বৈষম্য, যুদ্ধ-বিগ্রহ লেগেই আছে। এর মধ্যেও শিল্পমনা মানুষের প্রত্যাশা সুন্দরের, শান্তির। বিচ্ছিন্নতার কাঁটাতার পেরিয়ে মানুষ ভালোবাসায় বাঁচুক। এই ভাবনা থেকেই সদ্য শুরু হওয়া ২০২৪-কে ভালোবাসার বছর হিসেবে ঘোষণা করল দেশের জনপ্রিয় ব্যান্ড 'চিরকুট'।

না, অহেতুক ঘোষণা নয়; ভালোবাসার গান দিয়েই এই বার্তা ছড়িয়ে দিয়েছেন শারমিন সুলতানা সুমি ও তার সতীর্থরা। বছরের প্রথম দিনটিতেই প্রকাশ্যে এসেছে তাদের নতুন গান 'তুমি এমন কেন করো'। ছোট পরিসরের আয়োজনে ধারণ করা একটি ভিডিওসমেত গানটি উন্মুক্ত করা হয়েছে ব্যান্ডটির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

'তুমি এমন কেন করো, আমি কেমন যেন জেনেও রোজ আদর করে গড়ো'- এমন কথার গানটি লিখেছেন ও সুর করেছেন 'চিরকুট' প্রধান শারমিন সুলতানা সুমি। গানের মিক্স ও মাস্টারিং করেছেন তাওকীর তাজাম্মুল। নতুন এই গান নিয়ে সুমির ছোট্ট বার্তা, 'সকল বিচ্ছিন্নতার বিপরীতে এই বছরকে আমরা ভালেবাসার বছর ঘোষণা করলাম। পথিবীজুড়ে ভালেবাসা দীর্ঘজীবী হোক। আমাদের প্রেম জীবনে জোয়ারের জলোচ্ছ্বাস হোক।' নগরের এক ছাদ বারান্দায় ধারণ করা হয়েছে গানটির ভিডিও। এতে অংশ নিয়েছেন 'চিরকুট' সদস্যরাই। ভিডিওর চিত্রায়নে ছিলেন আরাফাত, রাফিন ও শাহীন। সম্পাদনার কাজটি করেছেন সাব্বির আহমেদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে