বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বছরের প্রথম মঞ্চ মাতালেন জেমস

বিনোদন রিপোর্ট
  ২১ জানুয়ারি ২০২৪, ০০:০০
বছরের প্রথম মঞ্চ মাতালেন জেমস

৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সদস্যদের চাকরিতে প্রবেশের ১১ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার রাতে আয়োজিত অনুষ্ঠানে মঞ্চ মাতান জেমস। কর্মজীবনের ১২তম বছরে পা দেওয়ার মুহূর্ত আনন্দঘন করে তুলতে বর্ণিল এই আয়োজন করে ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সদস্যরা। যাতে যোগ দেন বিভিন্ন ক্যাডারে কর্মরত অ্যাসোসিয়েশনের সদস্যরা।

রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘর মিলনায়তন মঞ্চে শুক্রবার রাত ৮টার কিছু সময় পর আসেন নগর বাউল জেমস। অনেকটা চোখের পলকে বিরতিহীনভাবে নিজের জনপ্রিয় ১৫টি গান গেয়ে মঞ্চ ছাড়েন এই শিল্পী। কিন্তু এতগুলো গান শুনেও যেন মন ভরেনি গানের গুরুর ভক্তদের। অবশ্য, এতে খুব মন খারাপ হয়নি কারও। কারণ, খুব কাছ থেকে প্রিয় শিল্পীর গান শোনার সুযোগ যে সচারাচর হয় না।

অনুষ্ঠানটি উৎসর্গ করা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের প্রয়াত স্ত্রী ক্রীড়াবিদ সুলতানা কামাল খুকীকে। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুকীর ভাই গোলাম আহমেদ টিটো।

অ্যাথলেট বোনকে নিয়ে স্মৃতিচারণ করার পাশাপাশি ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের নিহত হওয়ার ঘটনা নিয়েও কথা বলেন গোলাম আহমেদ টিটো।

সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রথম পর্বে সংগঠনের সদস্য ও তাদের সন্তানরা গান, কবিতা ও নৃত্য পরিবেশন করেন। এরপরই মঞ্চে আসেন কণ্ঠশিল্পী জেমস। তুমুল করতালি দিয়ে তাকে স্বাগত জানান মিলনায়তনভর্তি দর্শকরা। প্রথমেই তিনি গেয়ে শোনান 'কবিতা তুমি স্বপ্নচারিণী হয়ে' গানটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে