শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

খুব অদ্ভুত ব্যাপার ঘটে গেল : জয়া

বিনোদন ডেস্ক
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
খুব অদ্ভুত ব্যাপার ঘটে গেল : জয়া

বুধবার সন্ধ্যায় বসুন্ধরা স্টার সিনেপেস্নক্সে বসে নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা 'পেয়ারার সুবাস' দেখার কথা ছিল, রওনাও হয়েছিলেন তিনি। কিন্তু সেই সিনেমার উদ্বোধনী শোতে উপস্থিত হওয়ার আগেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা আহমেদ রুবেল। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

আহমেদ রুবেলের আকস্মিক মৃতু্যতে শোকস্তব্ধ শোবিজ অঙ্গন। বিশেষ করে 'পেয়ারার সুবাস'-এ রুবেলের সহ-অভিনয় শিল্পী জয়া আহসানসহ অন্যরা মৃতু্য সংবাদটি বিশ্বাস করতে পারছিলেন না। স্টার সিনেপেস্নক্সে উপস্থিত দর্শক ও সাংবাদিকদের সামনে কথা বলেন জয়া।

উপস্থিত সাংবাদিক ও দর্শকদের উদ্দেশে এই অভিনেত্রী বলেন, এই মুহূর্তে কী বলব, বলার কিছুই নেই। বিশ্বাস হচ্ছে না, মনে হচ্ছে ওনার কাছে ছুটে যাই। আমার মনে হচ্ছে, স্ক্রিনে আবার তাকে দেখি। পর পর আমার ভীষণ দু'টি কাজ 'অলাতচক্র' এবং 'পেয়ারার সুবাস'-এ আমার সহ-অভিনেতা তিনি। এই মুহূর্তে কিছু বলবার মতো স্টেজে আমি নেই, কেউ নেই।

এ সময় জয়া আরও বলেন, রুবেল ভাইকে নিয়ে এভাবে আমাকে বলতে হবে, এটা কখনো ভাবিনি। খুব অদ্ভুত ব্যাপার ঘটে গেল। তাকে না দেখা পর্যন্ত আমি বিশ্বাস করছি না যে তিনি নেই।

'পেয়ারার সুবাস' সিনেমার উদ্বোধনী শোয়ে বুধবার সন্ধ্যায় উপস্থিত থাকার কথা ছিল আহমেদ রুবেলের। এখানে অংশ নিতে আসার সময় বসুন্ধরা শপিংমলের বেসমেন্টে গাড়ি থেকে নামার পর অজ্ঞান হয়ে যান তিনি। এরপর একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পর বিকাল ৫টা ৫৮ মিনিটে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে