মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১
সোহমকান্ড

এবার মুখ খুললেন রচনা ব্যানার্জি

বিনোদন ডেস্ক
  ১৪ জুন ২০২৪, ০০:০০
এবার মুখ খুললেন রচনা ব্যানার্জি

টালিউড অভিনেতা সোহম চক্রবর্তীর বিরুদ্ধে সম্প্রতি গুরুতর অভিযোগ আনেন নিউটাউনের একটি রেস্তোরাঁর মালিক। এই সোহমকান্ডে দেব, মদন মিত্রসহ অনেকেই সমালোচনা করেছেন। এবার সমালোচনা করলেন হুগলির নবনির্বাচিত সংসদ সদস্য রচনা ব্যানার্জি। জানালেন তীব্র নিন্দা, যেটা হয়েছে তা ভালো হয়নি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সোহম চক্রবর্তীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন নিউটাউনের এক রেস্তোরাঁর মালিক। তাকে এবং তার কর্মীদের গায়ে হাত তোলা হয়েছে বলেও তিনি অভিযোগ করেছেন। টেকনো সিটি থানায় রেস্তোরাঁর মালিক এফআইআরও দায়ের করেছেন।

রেস্তোরাঁর মালিক এ ঘটনায় প্রকাশ্যে এনেছেন সিসিটিভি ফুটেজ। তবে অভিনেতার দাবি ভিডিওফুটেজ নাকি অর্ধেক সত্য সামনে এসেছে। তাই সোহমও থানায় এফআইআর দায়ের করেছেন। পুলিশ এর মধ্যে সেই রেস্তোরাঁর কর্মীদের প্রাথমিকভাবে বয়ান রেকর্ড করেছে। সেই বয়ান ও অভিযোগে নাম এসেছে সোহম এবং তার কয়েকজন সঙ্গীর। রচনা ব্যানার্জি সোহমের এ ঘটনার নিন্দা জানিয়ে সাংবাদিকদের বলেন, যেটা হয়েছে তা ভালো হয়নি। যে ঘটনাটি ঘটেছে, সেটিকে কেউই সমর্থন করতে পারবে না।

তিনি বলেন, সব মানুষই তো আলাদা। ফলে চিন্তাভাবনাও আলাদা। কে কোন ঘটনায় কেমন আচরণ করবে, সেটি তার ব্যক্তিগত ব্যাপার। আমি আমার মতো, সোহম ওর মতো। সেদিন সেখানে কী ঘটেছিল, কেনইবা সোহম এমন করেছিল, সেটা ওই বলতে পারবে। আমি তো আর সেখানে ছিলাম না। তবে যেটা হয়েছে, তা ভালো হয়নি। এর আগে সোহমের এ ঘটনায় দেব জানিয়েছেন, সোহম তার বন্ধু হলেও তিনি এ ঘটনাকে কখনোই সমর্থন করছেন না। অন্যদিকে মদন মিত্র বলেন, যে ঘটনা ঘটেছে নিউটাউনের রেস্তোরাঁয়, সেটি অন্যায়। তাই বলে সেটা নিয়ে এত লাফালাফি করারও কিছু নেই। তিনি আরও বলেন, সোহমের মতো ভালো ছেলে হয় না। প্রয়োজনে টালিউডের হরলিক্স বয়কে জামিন পর্যন্ত করাবেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে