logo
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৯ মে ২০২০, ০০:০০  

নোয়াখালীতে করোনা পরিস্থিতিতে জরুরি সভা

স্টাফ রিপোর্টার, নোয়াখালী

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ল্যাবে সার্বক্ষণিক করোনা পরীক্ষার লক্ষ্যে প্রতিষ্ঠান দুটিতে নিরবচ্ছিন্ন বিদু্যৎ সরবরাহ নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন একরামুল করিম চৌধুরী এমপি।

নোয়াখালীতে করোনা পরিস্থিতি ও করণীয় নিয়ে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সভাকক্ষে অনুষ্ঠিত জরুরি সভয় তিনি এ নির্দেশনা দেন। সভায় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও জেলা প্রশাসক তন্ময় দাস গত কয়েকদিন বিদু্যতের সমস্যার কারণে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ল্যাবে করোনা পরীক্ষার ব্যাঘাত ঘটায় অসন্তোষ প্রকাশ করেন।

সভায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ল্যাবে সার্বক্ষণিক করোনা পরীক্ষা সচল রাখার বিষয়ে তদারকির জন্য জেলা স্বাচিপ সভাপতি ডা. ফজলে এলাহী খাঁন ও সাধারণ সম্পাদক ডা. মাহাবুবুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি জেলা প্রশাসক তন্ময় দাস। সভায় পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জেলা স্বাচিপের সভাপতি ডা. ফজলে এলাহী খাঁন, সাধারণ সম্পাদক ডা. মাহাবুবুর রহমান, বিদু্যৎ বিভাগের কর্মকর্তা এবং জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে