logo
রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০ ১১ আশ্বিন ১৪২৭

  স্বদেশ ডেস্ক   ১৬ আগস্ট ২০২০, ০০:০০  

কুমিলস্নায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন

কুমিলস্নায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন
দুই ঝুলন্ত লাশ উদ্ধার
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমিলস্নায় যুবক খুন, ফরিদপুরের আলফাডাঙ্গায় ও পটুয়াখালীর মির্জাগঞ্জে পারিবারিক কলহ ও প্রেমঘটিত কারণে মৃত দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর:

কুমিলস্না: কুমিলস্নায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রাজিব হাসান নামে এক যুবক খুন হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে নগরীর ডিগাম্বরীতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজিব হাসান বজ্রপুর এলাকার শাহীনের ছেলে এবং সে স্যানিটারি মিস্ত্রীর কাজ করত। এদিকে এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক। পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে নগরীর বজ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে ডিগাম্বরীতলা এলাকায় পলাশ, রকি ও আঁখির সঙ্গে রিয়াদ নামে এক যুবকের বাকবিতন্ডা হয়। পরে রিয়াদের পক্ষে অবস্থান নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করে রাজিব। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে রাজিবকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় কুমিলস্না জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকাবাসী জানান, ঘাতকরা মাদক ব্যবসা ও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত রয়েছে।

বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামের বানা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শরীফ হারুন অর রশীদের দ্বিতলা ভবনের নিচতলার এক কক্ষ থেকে শুক্রবার রাত ২টার দিকে আশিক রানা (১৬) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত আশিক রানা একই গ্রামের সৌদি প্রবাসী আলমগীর হোসেন শেখের ছেলে। আশিক ফরিদপুর মুসলিম মিশনের দ্বাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র। সরেজমিন ঘুরে জানা যায়, হারুন অর রশিদের ৮ম শ্রেণি পড়ুয়া মেয়ের সঙ্গে আশিকের প্রেমের সম্পর্ক ছিল। এই প্রেমের ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে কলহ বয়ে আসছে। এর জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। বানা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. খোকন বলেন, হারুন শরীফের মেয়ের সঙ্গে আশিকের প্রেমের জের ধরে তাকে হত্যা করা হতে পারে। এ ঘটনায় পুলিশ হারুন শরীফের ছোট ভাই নজরুল শরীফ, তার মেয়েসহ ৫ জনকে ওই বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মির্জাগঞ্জ (পটুয়াখালী): পটুয়াখালীর মির্জাগঞ্জে শুক্রবার রাতে সাগর ভুইয়া (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ। সে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ময়দা গ্রামের মো. দুলাল ভুইয়ার ছেলে। পারিবারিক সূত্রে জানা যায়, সাগর ভুইয়া প্রেম ঘটিত হতাশার কারণে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ওইদিন সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘরের পিছনে একটি আম গাছের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। মির্জাগঞ্জ থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে