logo
রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০ ১২ আশ্বিন ১৪২৭

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি   ১৬ আগস্ট ২০২০, ০০:০০  

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি :বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি বলেছেন, 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। প্রাণঘাতী করোনায় বিশ্ব অর্থনীতির বিপর্যয়ে শোকের মাসে শোককে শক্তিতে রূপান্তরিত করে দেশকে সুখী ও সমৃদ্ধশালী করা এখন আমাদের কাজ।'

শনিবার রংপুরের কাউনিয়ায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত শোকসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু রাজনৈতিক স্বাধীনতার পাশাপাশি জনগণের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে সারাজীবন সংগ্রাম করে গেছেন। ক্ষুদা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার স্বপ্ন ছিল তার। তাই সবার দায়িত্ব হবে জ্ঞানগরিমায় সমৃদ্ধ হয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজকে সম্পন্ন করে বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধ দেশে পরিণত করা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উলফৎ আরা বেগমের সভাপতিত্বে শোক সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, ভাইস চেয়ারম্যান আঙ্গুড়া বেগম, শহীদবাগ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম প্রমুখ। শোকসভা শুরুর আগে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মু্যরালে পুষ্পস্তাবক অর্পণ করেন। এছাড়া উপজেলা পরিষদের অর্থায়নে ৪৮০ জন শিক্ষার্থীকে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে